পরিশ্রুত পানীয় জল প্রকল্পের শিলান্যাস করলেন বিধায়ক তাপস বন্দ্যোপাধ্যায়

শিলান্যাস হল ওয়াটার ট্যাঙ্ক রিজার্ভারের। কাজের সূচনা করলেন রানীগঞ্জের তৃণমূল বিধায়ক তাপস বন্দ্যোপাধ্যায় । এক থেকে দেড় বছরের মধ্যে প্রস্তাবিত প্রকল্প থেকে উখড়া গ্রামের বাসিন্দারা পানীয় জল পাবেন বলে দাবি বিধায়কের ।

author-image
Pallabi Sanyal
New Update
andal

পানীয় জলের প্রকল্পের উদ্বোধন

হরি ঘোষ, অন্ডাল :  শুক্রবার উখড়া আনন্দ মোড় বাস স্ট্যান্ড সংলগ্ন উপস্বাস্থ্য কেন্দ্র চত্বরে শিলান্যাস হল ওয়াটার ট্যাঙ্ক রিজার্ভারের। কাজের সূচনা করলেন রানীগঞ্জের তৃণমূল বিধায়ক তাপস বন্দ্যোপাধ্যায় । উপস্থিত ছিলেন উখড়া গ্রাম পঞ্চায়েতের প্রধান রিতা ঘোষ, উপপ্রধান রাজু মুখোপাধ্যায়,পঞ্চায়েত সদস্য শরণ সায়গল সহ অন্যরা । 

জনস্বাস্থ্য কারিগরি দপ্তরের এক আধিকারিক জানান, ওয়াটার রিজার্ভারটি তৈরি করতে খরচ হবে ১ কোটি ২০ লক্ষ টাকা । তিন মাসের মধ্যে রিজার্ভার তৈরির কাজ সম্পন্ন হয়ে যাবে বলে জানান তিনি । বিধায়ক তাপস বন্দ্যোপাধ্যায় জানান, রিজার্ভারের পাশাপাশি এইখানে একটি ওয়াটার ট্রিটমেন্ট প্লান্ট তৈরি ও বাড়ি বাড়ি কল এর সংযোগ দেওয়া হবে । গোটা প্রকল্পটির জন্য সাড়ে চার কোটি টাকা অনুমোদন করা হয়েছে । এক থেকে দেড় বছরের মধ্যে প্রস্তাবিত প্রকল্প থেকে উখড়া গ্রামের বাসিন্দারা পানীয় জল পাবেন বলে দাবি বিধায়কের  ।