শতাধিক চারাগাছ লাগিয়ে পরিবেশ দিবস উদযাপন বিধায়কের

৫ জুন বিশ্ব পরিবেশ দিবস। আজকের দিনটিকে সামনে রেখে পরিবেশ সচেতনতার বার্তা দিলেন পশ্চিম মেদিনীপুর জেলার চন্দ্রকোনা বিধানসভার বিধায়ক অরূপ ধাড়া।

author-image
Pallabi Sanyal
New Update
CC

দিগ্বিজয় মাহালী, পশ্চিম মেদিনীপুর : ৫ জুন বিশ্ব পরিবেশ দিবস। আজকের দিনটিকে সামনে রেখে পরিবেশ সচেতনতার বার্তা দিলেন পশ্চিম মেদিনীপুর জেলার চন্দ্রকোনা বিধানসভার বিধায়ক অরূপ ধাড়া। বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষে সোমবার সকাল থেকে বিধানসভা এলাকা জুড়েই বৃক্ষরোপণ কর্মসূচি পালিত হচ্ছে বিভিন্ন জায়গায়। তেমনই এইদিন চন্দ্রকোনা পৌরসভার ৮ নং ওয়ার্ড জয়ন্তীপুরে ওয়ার্ড তৃণমূল কংগ্রেসের উদ্যোগে একটি ফাঁকা জায়গায় শতাধিক চারাগাছ লাগানোর উদ্যোগ নেওয়া হয়।

প্রসঙ্গত,এই ৮ নং ওয়ার্ডের বাসিন্দা হলেন বিধায়ক অরূপ ধাড়া।জয়ন্তীপুরের একটি ফাঁকা জায়গায় শতাধিক চারাগাছ লাগানো হয়, যেখানে উপস্থিত থেকে নিজে হাতে চারাগাছ লাগানো থেকে সবকিছুই তত্বাবধান করেন বিধায়ক অরূপ ধাড়া। বিধায়কের সাথে সঙ্গ দেয় ৮ নং ওয়ার্ড তৃণমূল কংগ্রেসের অন্যান্য নেতা কর্মীরা।বিধায়ক জানান, ''বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষে বিধানসভা এলাকার বিভিন্ন প্রান্তে বৃক্ষরোপণ কর্মসূচি চলছে,তেমনই চন্দ্রকোনা পৌরসভার ৮ নং ওয়ার্ড তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে বৃক্ষরোপণ কর্মসূচি পালন করা হয়,লাগানো হয় শতাধিক গাছ।সাধারণ মানুষের কাছে একটাই বার্তা, গাছ লাগান, প্রাণ বাঁচান।''