যদি মিথ্যা বলি তাহলে আপনাদের থুতু আমি চাটবো! মিঠুন চক্রবর্তীর মন্তব্যে শোরগোল

নির্বাচনী প্রচারে মিঠুন চক্রবর্তী বলেন, " বিজেপি এলে একটাই ভালো হবে আপনারা সকলে নাগরিকত্ব পাবেন। যদি মিথ্যা কথা বলি তাহলে আপনারা থুতু ফেলবেন আমি তা চাটবো।"

author-image
Tamalika Chakraborty
আপডেট করা হয়েছে
New Update
mithun v.jpg

নিজস্ব সংবাদদাতা: "সিএএ নিয়ে মিথ্যে প্রচার করছে একটি দল।  এদের মিথ্যে লগ্নে জন্ম এবং দুর্নীতি এদের রাশি। সিএএ নাগরিকত্ব দেওয়ার জন্য, কেড়ে নেওয়ার জন্য নয়। বিজেপি এলে একটাই ভালো হবে আপনারা সকলে নাগরিকত্ব পাবেন। যদি মিথ্যা কথা বলি তাহলে আপনারা থুতু ফেলবেন আমি তা চাটবো।  ১০০ দিনের টাকা দিচ্ছে না বলে অভিযোগ। এই টাকা বিজেপির টাকা নয় আমার আপনার ট্যাক্সের টাকা। ক্যাগ বলে একটি সংস্থা আছে যারা দেশের বিভিন্ন রাজ্যের হিসাব দেখে। তারাই এই রাজ্যের হিসাবে সন্তুষ্ট নয়। তারাই বলে দিয়েছে এই রাজ্যকে টাকা দেওয়া যাবে না। এতে বিজেপির কি সম্পর্ক। ওনাকে ( মমতা) বলুন একদিন প্রেসমিট করে হিসাব দিতে। তারপর যদি না মেলে আমি ওই রাজনৈতিক দলের সাথে হাঁটবো। এরা শৌচালয় তৈরির টাকাও মেরে দিচ্ছে। আবার উনি বলছেন বাংলায় বাড়ি বানিয়ে দেবো, বাংলার অধিকাংশ বাড়ির ৪০/৫০ শতাংশ হয়ে পড়ে রয়েছে। উনি একবারও বলছেন না যে হিসাব দেখাতে পারেননি  বলে টাকা আসছে না।" 

mithunn chk.jpg

মহিষাদল ব্লকের বেতকুন্ডু অঞ্চলের গঙ্গামোড়ে তমলুক লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী অভিজিৎ গাঙ্গুলির সমর্থনে নির্বাচনে সভায় এসে এমনই মন্তব্য করেন অভিনেতা মিঠুন চক্রবর্তী।

abhijit prochar qq.jpeg

মহিষাদলের বেতকুন্ডু অঞ্চলের দাঙ্গামোড়ে তমলুক লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী অভিজিৎ গাঙ্গুলির সমর্থনে নির্বাচনী সভায় অভিনেতা মিঠুন চক্রবর্তী  উপস্থিত ছিলেন  তমলুক সাংগঠনিক জেলার সভাপতি তথা হলদিয়ার বিধায়ক তাপসী মন্ডল সহ অন্যান্যরা।।