ডিউটিতে আসার পথে নিখোঁজ পুলিশ কনস্টেবল, চিন্তিত পরিবার

মেদিনীপুর থেকে ডেবরা এসে ফের ডেবরা ফিরে যেতেন মিহির সামন্ত।

author-image
Atreyee Chowdhury Sanyal
আপডেট করা হয়েছে
New Update
Missing-During

File Picture

নিজস্ব সংবাদদাতা: পশ্চিম মেদিনীপুর জেলার ডেবরা ব্লকের ৪ নং খানামোহান গ্রাম পঞ্চায়েতের শানকচুয়া এলাকায় বাড়ি পুলিশ কনস্টেবল মিহির সামন্তর। কিন্তু কাজের সূত্রে সস্ত্রীক থাকতেন মেদিনীপুরে। ১৯৬ ব্যাচের কনস্টেবল ছিলেন তিনি। ডি আই বি পশ্চিম মেদিনীপুরে পোস্টিং। ডেবরায় প্রতিদিন ডিউটি থাকতো। মেদিনীপুর থেকে ডেবরা এসে ফের ডেবরা ফিরে যেতেন মিহির সামন্ত। কোনও কোনও দিন গ্রামের বাড়িতেও থেকে যেতেন তিনি। কিন্তু সেই মিহির বাবুই এবার নিখোঁজ। 

তিনদিন হল সেই পুলিশ কনস্টেবল নিখোঁজ বলে জানা যাচ্ছে। পরিবার সুত্রে খবর কারোর সঙ্গে কোনো ঝামেলা বা ঝগড়া কিছুই হয়নি। দু’দিন আগে মেদিনীপুর থেকে ডেবরা আসার পথেই নিঁখোজ হন তিনি। তারপর পরিবারের পক্ষ থেকে ডেবরা থানায় নিখোঁজের অভিযোগও দায়ের করা হয়। 

WhatsApp Image 2024-09-12 at 06.33.38
File Picture

ডি আই বির ডিউটি মানে অনেক গোপন ও গুরুত্বপূর্ণ খবর তাদের কাছে থাকতো। সেই সুবাদে কোনো শত্রুতা না অন্য কিছু কারন তা এখনও পুলিশের কাছে পরিস্কার নয়৷ তবে বন্ধুদের কাছ থেকে পাওয়া তথ্যতে জানা যাচ্ছে অনলাইন গেম খেলার একটা প্রবনতা সব সময় ছিল মিহির বাবুর। সেই অনলাইন গেমের জন্যেই কিছু ঘটেছে কিনা তাও ভাবাচ্ছে প্রশাসনকে। আপাতত তাঁর খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ। এদিকে যত দিন গড়াচ্ছে চিন্তিত হয়ে পড়ছে তাঁর গোটা পরিবার। মিহিরের খোঁজ চালাচ্ছে ডেবরা থানার পুলিশ।

WhatsApp Image 2024-09-12 at 06.33.22
File Picture

Adddd