লক্ষ লক্ষ টাকার গাঁজা উদ্ধার করল পুলিশ

জামুড়িয়া থানা সূত্রে খবর, গতকাল দুপুর দুটো নাগাদ বিশেষ সূত্রে খবর পেয়ে জামুড়িয়ার শিবপুর পাওয়ার হাউস ফুটবল ময়দানের কাছে বীরেন্দ্র গৌন্ডের বাড়িতে তল্লাশি চালানো হয়। 

author-image
SWETA MITRA
New Update
arrest ganja.jpg

নিজস্ব প্রতিনিধি, জামুড়িয়াঃ বিপুল পরিমাণে গাঁজা উদ্ধার হল জামুড়িয়ায় (Jamuria)। গাঁজা পাচারের অভিযোগে গ্রেফতার করা হয়েছে বীরেন্দ্র গৌন্ড (৪৮) নামের এক ব্যক্তিকে। উদ্ধার গাঁজার পরিমাণ ২০.৫৫০ কেজি। উদ্ধার হওয়া এই গাঁজার বাজার মূল্য প্রায় দেড় লক্ষ টাকা। জামুড়িয়া থানা সূত্রে খবর, গতকাল দুপুর দুটো নাগাদ বিশেষ সূত্রে খবর পেয়ে জামুড়িয়ার শিবপুর পাওয়ার হাউস ফুটবল ময়দানের কাছে বীরেন্দ্র গৌন্ডের বাড়িতে তল্লাশি চালানো হয়। 

গভীর রাত পর্যন্ত চলা এই তলাশিতে গ্রেফতার হওয়া ওই ব্যক্তির বাড়ি থেকে ২০.৪৪০ কেজি গাঁজা ও একটি মোবাইল বাজেয়াপ্ত করা হয়।  এই তল্লাশির সময়ে উপস্থিত ছিলেন জামুড়িয়ার বিডিও অরূনালোক ঘোষ। 

পুলিশ সূত্রে খবর, ধৃত বীরেন্দ্র আন্তঃজেলা গাঁজা পাচার চক্রের সঙ্গে যুক্ত। 

ধৃত বীরেন্দ্র গৌন্ড গাঁজা বিক্রির কথা স্বীকারও করে নিয়েছেন। সেইসঙ্গে তিনি দাবি করেন যে তাঁর দাদা পুলিশকে গাঁজা বিক্রির ব্যাপারে বিস্তারিত তথ্য দিয়ে তাঁকে ফাঁসিয়েছে। পুলিশ সূত্রে খবর ধৃতকে আসানসোল আদালতে ১০ দিনের পুলিশ হেফাজতের নেওয়ার জন্য আবেদন করা হবে।