মমতা বন্দ্যোপাধ্যায় আগুন নিয়ে খেলছেন, শাহনওয়াজ প্রসঙ্গে বিস্ফোরক অঙ্কন

মালদা দক্ষিণ থেকে প্রার্থী করা হয়েছে শাহনওয়াজ আলি রায়হানকে। এই বিষয়কে কেন্দ্র করে বিস্ফোরক বক্তব্য রাখলেন বিজেপি মুখপাত্র অঙ্কন দত্ত।

author-image
Shroddha Bhattacharyya
New Update
দফঘজক

নিজস্ব সংবাদদাতা: মালদা দক্ষিণ থেকে প্রার্থী করা হয়েছে শাহনওয়াজ আলি রায়হানকে। এই বিষয়কে কেন্দ্র করেই উত্তাল হয়ে উঠেছে বিজেপি শিবির। তাঁদের দাবি এই শাহনওয়াজ একজন হিন্দু বিদ্বেষী, ভারত-বিরোধী মানুষ।publive-image

এই সম্পর্কে এএনএম নিউজকে দেওয়া এক্সক্লুসিভ সাক্ষাৎকারে বিজেপি মুখপাত্র অঙ্কন দত্ত বলেন যে, "আমি মনে করছি মমতা বন্দ্যোপাধ্যায় আগুন নিয়ে খেলছেন।

cm mamatas dfs.jpg

তৃণমূল ছাত্র পরিষদ করে উঠে আসা কোনও যুবনেতার মুখ নেই তৃণমূলের প্রার্থী তালিকায়। জামাতের ছাত্র সংগঠন, স্টুডেন্ট ইসলামিক অর্গানাইজেশনের যিনি প্রাক্তন সম্পাদক শাহনওয়াজ আলি রায়হান তাঁকে আজকে তৃণমূল কংগ্রেসকে প্রার্থী করতে হচ্ছে মালদা দক্ষিণ থেকে। তাঁর ইতিহাস দেখলে বোঝা যাবে তিনি হিন্দুত্ববাদকে সন্ত্রাসবাদ বলে আখ্যা দিচ্ছেন। কখনও বা প্রকাশ্যে ভিডিওর মাধ্যমে বলছেন যে, ভারতবর্ষের সবথেকে বড় সমস্যা হচ্ছে হিন্দুত্ববাদ। কখনও তাঁকে বলতে শোনা যাচ্ছে যে ভারতীয় জাতীয়তাবাদের মধ্যে সংকট রয়েছে। একটা চূড়ান্ত হিন্দু বিদ্বেষী, ভারত বিদ্বেষী...সব থেকে বড় কথা একটা জামাতি লোককে তৃণমূল কংগ্রেসকে প্রার্থী করেছে। তিনি মার্ক্সসিজম নিয়ে আদৌ পড়েননি। তিনি মাৰ্ক্সের সাথে মহম্মদের সম্পর্ক খুঁজে পেয়েছেন কীভাবে এবং তা নিয়ে উনি কী ধরণের গবেষণা করছেন তা আমি জানিনা। যিনি খাগড়াগড় ব্লাস্টের মতো একটা ঘটনাকে ইসলামোফোবিয়া বলে আখ্যা দিয়েছেন তাঁকে প্রার্থী করেছে তৃণমূল। মমতা বন্দ্যোপাধ্যায় পাগল হয়ে গেছেন। তিনি যেন-তেন প্রকারে সংখ্যালঘু ভোটকে আঁকড়ে ধরতে চাইছেন। কিন্তু এইভাবে সংখ্যালঘু ভোটকে আঁকড়ে ধরার জন্য, যদি তৃণমূল কংগ্রেসকে জামাতের কাছ থেকে মুখ ধার করতে হয়, তবে এর থেকে দুর্ভাগ্যজনক খবর পশ্চিমবঙ্গবাসীর কাছে আর কিছু নেই।"

Add 1

স

স্ব

স