সন্দেশখালির ভাইরাল ভিডিও! রাগে ফুঁসছেন মমতা বন্দ্যোপাধ্যায়

চাকদহ থেকে মমতা বলেন, “সন্দেশখালি নিয়ে ভাল নাটক তৈরি করেছিলেন। আসল তথ্য ফাঁস হয়ে গিয়েছে। আমি অনেকদিন ধরেই আপনাদের বলছিলাম এটা পরিকল্পনা। বিজেপির তৈরি করা নাটক।”

author-image
Tamalika Chakraborty
আপডেট করা হয়েছে
New Update
mamata banerjee tmc.jpg

নিজস্ব সংবাদদাতা: সন্দেশখালি নিয়ে একটা ঘটনা রাজ্য-রাজনীতি তোলপাড় করে দিয়েছে। ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছে, এক বিজেপি নেতা বলছেন সন্দেশখালিতে মহিলাদের ওপর অত্যাচার হয়নি। মহিলাদের ট্রেনিং দেওয়া হয়েছিল ভোটে জেতার জন্য। ভিডিও ভাইরাল হতেই ফুঁসে উঠেছেন মমতা বন্দ্যোপাধ্যায়।

মমতা বন্দ্যোপাধ্যায় সোশ্যাল মিডিয়ায় লেখেন, "সন্দেশখালির মর্মান্তিক স্টিং দেখায় বিজেপির মধ্যে পচন কতটা গভীর। বাংলার প্রগতিশীল চিন্তাধারা ও সংস্কৃতির প্রতি ঘৃণার বশবর্তী হয়ে বাংলা-বিরোধীরা আমাদের রাষ্ট্রকে সম্ভাব্য সব স্তরে অপমান করার ষড়যন্ত্র করে। ভারতের ইতিহাসে এর আগে কখনও দিল্লির কোনো শাসক দল একটি গোটা রাজ্য এবং এর জনগণকে অপমান করার চেষ্টা করেনি। দিল্লির ষড়যন্ত্রমূলক শাসনের বিরুদ্ধে বাংলা কীভাবে ক্ষোভে ফেটে পড়বে এবং তাদের বিশ্বজন নিশ্চিত করবে তা ইতিহাস সাক্ষ্য দেবে।" চাকদহ থেকে মমতা বলেন, “সন্দেশখালি নিয়ে ভাল নাটক তৈরি করেছিলেন। আসল তথ্য ফাঁস হয়ে গিয়েছে। আমি অনেকদিন ধরেই আপনাদের বলছিলাম এটা পরিকল্পনা। বিজেপির তৈরি করা নাটক।” মমতা বন্দ্যোপাধ্যায় এই বিষয়ে সোশ্যাল মিডিয়াতেও পোস্ট করেন।

 

 

mamataban1.jpg

 tamacha4.jpeg