ঝড়ে শেষ হয়ে গেল সব ! ভাঙল মাথার ছাদ

সব হারিয়ে সর্বস্বান্ত পরিবার।

author-image
Adrita
New Update
দফ

ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতাঃ মাত্র ৫ মিনিটের ঝড়ে সব শেষ হয়ে গেল। আচমকাই আবহাওয়ার বিরাট পরিবর্তন হয় দক্ষিণ ২৪ মথুরাপুর ১ ও ২ নম্বর ব্লকে। মাত্র ৫ মিনিটের ঝড়ে কার্যত লন্ডভন্ড গোটা এলাকা। ভেঙে পড়েছে প্রায় শতাধিক বাড়ি। সব হারিয়ে সর্বস্বান্ত পরিবারগুলি।

কালবৈশাখী ঝড়ে লন্ডভন্ড মনপুরা উপকূল, বিধ্বস্ত ৩ শতাধিক ঘর-বাড়ি, আহত-১১ |  দৈনিক ভোলার বাণী

শুক্রবার সকাল হতেই ক্ষতিগ্রস্তদের কাছে আসেন এলাকার তৃণমূল বিধায়ক অলোক জলদাতা। সব কিছু তিনি খতিয়ে দেখেন। কথা বলেন ক্ষতিগ্রস্তদের সঙ্গে। এলাকা সূত্রে জানা গিয়েছে, বৃহস্পতিবার রাতে আচমকাই মথুরাপুর ১ ও ২ নম্বর ব্লকের বিভিন্ন এলাকায় বইতে থাকে ঝোড়ো হাওয়া। ঠান্ডা হাওয়া প্রথমে স্বস্তি আনলেও সঙ্গে সঙ্গে ঝড়ের তীব্রতা বাড়ে। ভেঙে পড়তে থাকে নদী পার্শ্ববর্তী এলাকার একাধিক বাড়ি।

মাথার ওপরের ছাদ হারিয়ে অসহায় হয়ে পড়েন ক্ষতিগ্রস্তরা। প্রাণ বাঁচাতে তারা নিরাপদ স্থানে গিয়ে আশ্রয় নেন। ঝড় থামলে দেখা যায় গোটা এলাকা কার্যত তছনছ হয়ে গিয়েছে। আজ শুক্রবার সকালেই ঘটনাস্থলে আসেন রায়দিঘির বিধায়ক অলোক জলদাতা। সাময়িক ভাবে ক্ষতিগ্রস্তদের কিছু সাহায্য করা হয়েছে। এখন প্রশাসনের দিকে তাকিয়ে ঝড়ে ক্ষতিগ্রস্তরা।

কয়েক মিনিটের ঝড়ে লন্ডভন্ড একাধিক গ্রাম! ভাঙল বাড়ির চাল, ব্যাপক ক্ষতি  ফসলেও | medinipur storm update: storm of just few minutes in West Bengal,  Pashchim Medinipur huge loss - Bengali ...

Add 1