স্মার্টফোনের বদলে নারী এবং শিশুদের স্বাস্থ্যের প্রতি দৃষ্টি আকর্ষণে শুভেন্দু অধিকারী

নারী এবং শিশুদের স্বাস্থ্যের প্রতি দৃষ্টি আকর্ষণ।

author-image
Adrita
New Update
ড

নিজস্ব সংবাদদাতাঃ পশ্চিমবঙ্গের নারী এবং শিশুদের স্বাস্থ্যের প্রতি দৃষ্টি আকর্ষণে শুভেন্দু অধিকারী প্রধানমন্ত্রীকে চিঠি শুভেন্দু অধিকারীর। এ বিষয়ে বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী তার 'এক্স ' মাধ্যমে লিখেছেন যে, '' নারী ও শিশু উন্নয়ন মন্ত্রণালয়; ভারত সরকার পশ্চিমবঙ্গে ১,৩১,০৭৮টি স্মার্টফোন কেনার জন্য ১৪০ কোটি টাকা বরাদ্দ করেছে।  এই স্মার্টফোনগুলি মাননীয় প্রধানমন্ত্রী শ্রী দ্বারা চালু করা পোষণ অভিযানের অধীনে শিশু ও মায়েদের লাইভ ডেটা আপলোড করার জন্য অঙ্গনওয়াড়ি কর্মীদের জন্য তৈরি করা হয়েছে  @narendramodi  জিআই, বয়ঃসন্ধিকালীন মেয়ে, গর্ভবতী মহিলা, স্তন্যদানকারী মা এবং ০-৬ বছর বয়সী শিশুদের পুষ্টির অবস্থার উপর জোর দেওয়া।  

Suvendu Adhikari may take charge as BJP State President speculation ripe |  Sangbad Pratidin

পশ্চিমবঙ্গই একমাত্র রাজ্য যেখানে প্রাথমিকভাবে পোষণ চালু করা হয়নি। পরে ২০২৩ সালে, যখন মহিলা ও শিশু উন্নয়ন এবং সমাজকল্যাণ বিভাগ (ডাব্লুসিডি এবং এসডাব্লু); পশ্চিমবঙ্গ সরকার বুঝতে পেরেছে যে নির্দিষ্ট কিছু ক্রয়ের জন্য তহবিল পাওয়া যায়, তাদের স্বার্থ হঠাৎ দেখা দেয়। তবে ডব্লিউসিডি অ্যান্ড এসডব্লিউ বিভাগের আওতাধীন আইসিডিএস অধিদপ্তর বিষয়টি নিয়ে সক্রিয় হওয়ায় ক্রয়ের স্পেসিফিকেশন পরিবর্তন করা হয়।

আশ্চর্যের বিষয় হল, ডব্লিউসিডি এবং এসডাব্লু বিভাগের রাজ্য টেন্ডার কমিটি আইটি এবং রাজ্য ই-গোর প্রস্তাব অনুসারে ন্যূনতম স্পেসিফিকেশন পরিবর্তন করেছে। '' 

স

স

cityaddnew

Add 1