থানার পিছনের দিকে ফোঁস ফোঁস আওয়াজ! উদ্ধার ইন্ডিয়ান কোবরা! ঘটনা জানলে শিউরে উঠবেন

থানার পিছনের দিকের রুমের দুয়ারে উদ্ধার ইন্ডিয়ান কোবরা।

author-image
Anusmita Bhattacharya
New Update
coversnake

নিজস্ব প্রতিনিধি, পশ্চিম মেদিনীপুর: থানার পিছনের দিকের রুমের দুয়ারে সাপ। শোনা যাচ্ছিল ফোঁস ফোঁস আওয়াজ। পরে উদ্ধার হল ইন্ডিয়ান কোবরা। অবাক হচ্ছেন? না অবাক হওয়ার কিছুই নেই, ঘটনা জানলে শিউরে উঠবে আপনার গা।

এমনই ঘটনা ঘটেছে পশ্চিম মেদিনীপুর জেলার দাসপুর থানায়। স্বাভাবিকভাবেই চলছিল থানার কাজকর্ম কিন্তু হঠাৎ কিসের যেন একটা আওয়াজ আসতে হঠাৎই এক অফিসার লক্ষ্য করল থানার পিছন দিকের রুমের দুয়ারে বিষধর সাপ। দেখেই সবার চক্ষু চড়কগাছ। থানার মধ্যে বিষধর সাপকে ঘিরে স্বাভাবিক ভাবেই হুলুস্থুলু পড়ে যায়। খবর দেওয়া হয় বনদফতরে। খবর পেয়ে দাসপুর সুলতাননগর বিটের বনদফতরের এক কর্মী বিষধর সাপটি উদ্ধার করেন। কিন্তু কেন এই বিষধর সাপের থানায় আগমন?

অনেকেই বলছে প্রায়ই বিষধর সাপ দেখা যাচ্ছে এখন থানার আশেপাশে। থানার পাশেই বহু বছর ধরে পড়ে রয়েছে একাধিক গাছের গুঁড়ি যা প্রায় নষ্ট হওয়ার পথে আর তার মধ্যেই বাসা বাঁধছে এই বিষধর সাপ, এমনটাই জানাচ্ছেন সাপ উদ্ধারে আসা বনদফতরের কর্মী। উনি বলেন যে শুধু এই সাপটি নয় এখনও একাধিক সাপ রয়েছে আর সেটা শুনেই ইতিমধ্যেই ঘুম উড়েছে থানায় কর্তব্যরত কর্মীদের। প্রত্যেকেই চাইছে গাছের গুঁড়ি যেন অবিলম্বে সরানো হয়। বিষধর কোবরা থানা থেকে উদ্ধার হওয়ায় কোথাও যেনো উর্দিধারীদের মনেও ভীতির সৃষ্টি হয়েছে। 

Adddd