লক্ষীপুজোর দিন জাতীয় সড়কে ভয়াবহ দুর্ঘটনা, আহত ২

ভয়াবহ দুর্ঘটনা।

author-image
Adrita
New Update
d

নিজস্ব সংবাদদাতা, পশ্চিম মেদিনীপুর: লক্ষীপুজোর দিনই ঘটে গেল জাতীয় সড়কে ভয়াবহ দুর্ঘটনা। পশ্চিম মেদিনীপুর জেলার নারায়নগড়ে জাতীয় সড়কের উপর পথ দুর্ঘটনায় আহত ২ জন। অল্পের জন্য প্রাণে রক্ষা পেলেন গাড়ির মধ্যে থাকা একটি ছোট্ট বাচ্চা মেয়ে। বুধবার অর্থাৎ আজ কোজাগরী লক্ষীপুজোর দিন সাত সকালে দুর্ঘটনাটি ঘটেছে খড়গপুর বালেশ্বর ১৬ নম্বর জাতীয় সড়কের নারায়ণগড় থানার শ্রীধর ভাড়া এলাকায়। 

জানা গিয়েছে এদিন সকালে  খড়গপুর বালেশ্বর জাতীয় সড়ক ধরে বেলদার দিক থেকে দুটি প্রাইভেট গাড়ি খড়গপুরের দিকে যাওয়ার সময় নারায়ণগড় থানার শ্রীধর ভাড়ার কাছে পিছনে থাকা একটি প্রাইভেট গাড়ির চাকা ব্লাস্ট হয়ে যাওয়ায় নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা মারে সামনে থাকা একটি প্রাইভেট মারুতি গাড়িতে। দুর্ঘটনায় দুমড়ে-মুচড়ে যায় মারুতি গাড়িটি গুরুতর আহত হন গাড়ির মধ্যে থাকা দুজন অল্পের জন্য প্রাণে রক্ষা পান গাড়ির মধ্যে থাকা একটি ছোট্ট বাচ্চা মেয়ে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় নারায়ণগড় থানার পুলিশ ও জাতীয় সড়ক কর্তৃপক্ষ। এরপর জাতীয় সড়ক কর্তৃপক্ষ ও নারায়ণগড় থানার পুলিশের সহযোগিতায় আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়,বেলদা সুপার স্পেশালিটি হাসপাতালে।

জানা যায় আহতদের বাড়ি পূর্ব মেদিনীপুর জেলার পটাশপুরে, ডাক্তার দেখানোর উদ্দেশ্যে বাড়ি থেকে মারুতি গাড়িতে করে মেদিনীপুর যাওয়ার পথে ঘটে ভয়াবহ দুর্ঘটনা। দুর্ঘটনার ফলে বেশ কিছুক্ষণের জন্য যান চলাচল অবরুদ্ধ হয়ে পড়ে জাতীয় সড়কের উপর। পরে জাতীয় সড়ক কর্তৃপক্ষ ও নারায়ণগড় থানার পুলিশের সহযোগিতায় যান চলাচল স্বাভাবিক হয়।

 

i