বিশৃঙ্খলা ও বিভ্রান্তির মধ্যেই শুরু কলকাতা বিমানবন্দরে বিমান চলাচল

গতকাল রাতভর চলেছে ঘূর্ণিঝড় রেমালের দাপট। ২১ ঘণ্টা বিমান চলাচল বন্ধ থাকার পর ফের কলকাতা বিমানবন্দরে বিমান চলাচল শুরু হয়েছে।

author-image
Probha Rani Das
New Update
airporte1.jpg

ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতাঃ কলকাতা বিমানবন্দরে বিমান চলাচল শুরু হলেও তা ছিল সম্পূর্ণ বিশৃঙ্খলা ও বিভ্রান্তিপূর্ণ। ঘূর্ণিঝড় রেমালের কারণে যেসব যাত্রীর ফ্লাইট বাতিল করা হয়েছে, তাদের একটি বড় অংশ এয়ারলাইন্সের কাউন্টারে ভিড় করে। বিমান চলাচল পুনরায় শুরু হওয়ার পরে অগ্রাধিকার ভিত্তিতে বুকিংয়ের দাবি করে যাত্রীরা

f

জানা গিয়েছে, এমন যাত্রী ছিলেন যারা ইতিমধ্যে আজকের ফ্লাইটগুলিতে বুকিং দিয়েছিলেনএটি বিমানবন্দরে একটি বিশৃঙ্খল দৃশ্যের জন্ম দেয়। অনেকে অভিযোগ করেছেন যে তারা ফ্লাইট বাতিল হওয়ার কারণে সংযোগকারী ফ্লাইটগুলি মিস করেছেন।

C Pattabhiw1.jpg

এএনএম নিউজ বিমানবন্দরে তীব্র তর্ক ও বিভ্রান্তি প্রত্যক্ষ করেছে এবং বিমানবন্দরের পরিচালক সি পট্টভির সাথে কথা বলেছে। তিনি বলেন, “আমরা সবেমাত্র কার্যক্রম শুরু করেছি। বিমান সংস্থা অপারেটররা বিশৃঙ্খল পরিস্থিতি পরিষ্কার করতে সক্ষম হবে। ধারণা করা হচ্ছে যে, সন্ধ্যার মধ্যে পরিস্থিতি স্বাভাবিক হয়ে যাবে।

ঘূর্ণিঝড় রেমালের কারণে ২৬ মে রবিবার দুপুর ১২টা থেকে ২৭ মে সকাল ৯টা পর্যন্ত কাজ বন্ধ রেখেছিল কলকাতা বিমানবন্দর কর্তৃপক্ষ। 

Add 1