আজকের মন্ত্র একটাই ‘ভাবিয়া করিও কাজ, করিয়া ভাবিও না’

ব্যবসা সংক্রান্ত কাজের বিষয়ে আপনার পিতার কাছ থেকে কিছু পরামর্শ পেতে পারেন।

author-image
Atreyee Chowdhury Sanyal
New Update
family horoscope.jpg

ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতা: আজকের শেষ ৩ রাশির ভাগ্যে কি রয়েছে, দেখে নিন –

ধনু - আজ আপনার সম্মান বৃদ্ধি পাবে। আপনি পরিবারের সদস্যদের প্রত্যাশা পূরণ করবেন। আপনাকে কাউকে টাকা ধার দেওয়া এড়িয়ে চলতে হবে, অন্যথায় সমস্যা দেখা দিতে পারে। কর্মক্ষেত্রে আপনি কিছু নতুন বন্ধুও তৈরি করতে পারেন। ছাত্রছাত্রীরা তাদের লেখাপড়ায় যে সমস্যার সম্মুখীন হচ্ছে সে বিষয়ে তাদের অভিভাবকদের সঙ্গে কথা বলতে হবে।

v

কুম্ভ – দিনটি আপনার জন্য শুভ হতে চলেছে এবং আপনি সবাইকে সংযুক্ত করতে সফল হবেন। কোনো বিনোদনমূলক অনুষ্ঠানে অংশ নিতে পারেন। আপনি একের পর এক সুসংবাদ শুনতে থাকবেন। আপনার আয় বৃদ্ধিতে আপনি খুশি হবেন। আপনার উচ্চশিক্ষায় পুরো জোর থাকবে। আপনার কিছু নতুন বাধা আসবে। ধর্মীয় কর্মকাণ্ডে আপনার আগ্রহ থাকবে। আপনি আপনার বিনোদনমূলক প্রোগ্রামগুলোর একটিতে যোগ দেবেন। ব্যবসা সংক্রান্ত কাজের বিষয়ে আপনার পিতার কাছ থেকে কিছু পরামর্শ নেওয়া এবং এটিকে এগিয়ে নিয়ে যাওয়া আপনার পক্ষে ভাল হবে।

স

মীন – ব্যবসায় দৌড়ঝাঁপ বেশি থাকবে। বিদেশ সফরেও যেতে পারেন। ভ্রমণ উপকারী হবে। মিষ্টি খাবারের প্রতি আগ্রহ বাড়তে পারে। পরিবারে শান্তি বজায় রাখার চেষ্টা করুন। ভাই-বোনের সহযোগিতা পাবেন। পিতার সাহায্যে পৈতৃক সম্পত্তি পেতে পারেন। মনের মধ্যে হতাশা ও অতৃপ্তির অনুভূতি থাকবে। অলসতা বাড়বে। মায়ের স্বাস্থ্য সমস্যা হতে পারে। নিজেকে সংযত রাখুন। মায়ের কাছ থেকে অর্থ পাওয়া যেতে পারে।

স্ব