মাছ খাওয়া, কাঙালিপনা, ক্ষমা চাওয়া উচিত!

এএনএম নিউজের সঙ্গে একান্ত সাক্ষাৎকারে, বাংলাকে ভাগ করার বিষয় সম্পর্কে মন্তব্য করলেন চিকিৎসক অরিন্দম বিশ্বাস।

author-image
Shroddha Bhattacharyya
New Update

ফাইল চিত্র

নিজস্ব সংবাদদাতা: এএনএম নিউজের সঙ্গে একান্ত সাক্ষাৎকারে, বাংলাকে ভাগ করার বিষয় সম্পর্কে চিকিৎসক অরিন্দম বিশ্বাস বলেছেন, "সুকান্ত মজুমদার কোনও বিবেচনা না করেই এই কথা বলেছেন। এটা একটা আলটপকা মন্তব্য।

publive-image

নিশিকান্ত দুবে এসে বাংলার একটি অঞ্চলকে ভাগ করে কেন্দ্রশাসিত অঞ্চল করার কথা বলছেন। বিজেপি এমন একটা দল যারা বাঙালি বিদ্বেষী এবং বাঙালি বিরোধী তারা বাঙালির জন্য ভালো কোনও কাজ করেছে বলে আমার জানা নেই। 

publive-image

উত্তরবঙ্গকে আলাদা করা গেলে সেটা বিজেপির একটা রাজনৈতিক ফায়দা হবে এবং বাংলাকে যাঁতাকলে পিষে মারার চক্রান্ত করছে বিজেপি। বাংলাকে যদি অর্থনৈতিকভাবে শেষ করে দেওয়া যায় বিজেপির তবে অনেক সুবিধা হয়। জাতীয় বাংলা পরিষদের সভাপতি হিসেবে আমরা রাস্তায় নেমেছি এবং পুরনিগমের সামনে গিয়ে বিক্ষোভ দেখিয়েছি। এরপরে বিধানসভায় এ বিষয়টা নিয়ে আলোচনা হয়েছে এবং এই বিষয়টিকে বিধানসভার উত্থাপন করা হবে না বলে জানানো হয়েছে। বাংলাকে অপমান করা এবং বাঙালিকে অপমান করে বিজেপির প্রত্যেক দিনের কাজ হয়ে দাঁড়িয়েছে। মাছ খাওয়া, কাঙালিপনা নিয়ে তারা বলেছে। বিজেপিকে বাইরে থেকে লোক আনতে হয় কারণ তারা দার্জিলিংয়ের মত জায়গায় বাঙালি খুঁজে পায় না। সুকান্ত মজুমদারের এই বঙ্গভঙ্গের বক্তব্যের জন্য তার ক্ষমা চাওয়া উচিত।"

 

 

Adddd