বেহাল রাস্তা, মাচায় করে নিয়ে যাওয়া হচ্ছে রোগীকে, ভাইরাল ভিডিওকে ঘিরে রাজনৈতিক তরজা

রাজনৈতিক তরজা শুরু।

author-image
Adrita
New Update
cover৬য়হ৬

নিজস্ব সংবাদদাতা, পিংলাঃ রাস্তা বেহাল, বাঁশের মাচায় করে রোগীকে নিয়ে চিকিৎসা করাতে নিয়ে যাচ্ছে পরিবার। পিংলায় বেশ কয়েকদিন ধরেই একটি ভিডিও ভাইরাল হচ্ছে সোস্যাল মিডিয়ায়। আর তা নিয়েই শুরু হয়েছে রাজনৈতিক তরজা।

সূত্র মারফত জানা গিয়েছে যে, ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুর জেলার পিংলা ব্লকের গোবর্ধনপুর গ্রাম পঞ্চায়েতের পশ্চিম কুলতাপাড়া এলাকায়। সেই এলাকার একটি গ্রামীন রাস্তা বেহাল। তাই পরিবারের অসুস্থ রোগীকে বাঁশের মাচায় করে নিয়ে যাওয়া হচ্ছে।

এলাকার বাসিন্দা সুমন ধাড়ার কথায়,'  কদিন আগে প্রচুর বৃষ্টি হচ্ছিল। সেই দিন তার মা অসুস্থ হওয়ায় তাকে চিকিৎসা করাতে নিয়ে যাওয়ার কথা ছিল। কিন্তু কোনো গাড়ী,বাইক কিছুই চলছিল না রাস্তায়। তাই অগত্যা বাঁশের মাচা করে তার মাকে নিয়ে যাওয়া হয়। এমন পরিস্থিতিতে সুমন ধাড়া ও এলাকাবাসী চাইছে তাদের এলাকায় যেন একটি কংক্রিটের পাকা রাস্তা তৈরী করে দেওয়া হয়।

যদিও এ বিষয়ে পিংলা বিধানসভার বিধায়ক অজিত মাইতি জানান এই ভিডিও করে বিজেপি চক্রান্ত করছে দলকে ও সরকারের বদনাম করা জন্য। ইতিমধ্যে ওই রাস্তার টেন্ডার হয়ে গিয়েছে। বর্ষার জন্য কাজ বন্ধ আছে। বর্ষার পরেই কাজ শুরু হবে। এই ভিডিও নিয়ে বিজেপি রাজনীতি করছে।

Adddd