শুক্রবার পর্যন্ত ডেঙ্গি আক্রান্ত ৫৯! সতর্ক পুর ও নগর উন্নয়ন দফতর

দুর্গাপুরের পলাশডিহা এলাকায় শুক্রবার পর্যন্ত ৫৯ জন ডেঙ্গিতে আক্রান্ত হয়ে পড়েছেন। এই ঘটনায় আশঙ্কার সৃষ্টি হয়েছে এবং চাঞ্চল্য ছড়িয়েছে গোটা এলাকায়।

author-image
Anusmita Bhattacharya
New Update
dolly

হরি ঘোষ, দুর্গাপুর: দুর্গাপুরের ৩২ নম্বর ওয়ার্ডের পলাশডিহা এলাকায় শুক্রবার পর্যন্ত ডেঙ্গি আক্রান্তের সংখ্যা হল ৫৯ জন। উদ্বেগজনক পরিস্থিতি তৈরী হয়েছে এলাকায়। নজরদারি চালাচ্ছে দুর্গাপুর পুর নিগমের পাশাপাশি রাজ্য পুর ও নগর উন্নয়ন দফতর। 

শুক্রবার দুপুরে দুর্গাপুরের পলাশডিহা এলাকা পরিদর্শন করলেন পুর ও নগর উন্নয়ন দফতরের অতিরিক্ত সচিব জলি চৌধুরী। তিনি ডেঙ্গি আক্রান্তদের সাথে কথা বললেন। তাদের বর্তমানে কি সমস্যা রয়েছে সেগুলিও জানলেন। পাশাপাশি এলাকাবাসীদেরও সচেতন করলেন। বিশেষ করে নোংরা-আবর্জনা সাফাইয়ের পাশাপাশি গাপ্পি মাছ ছাড়ার ক্ষেত্রেও জোর দেওয়া হয়েছে। এলাকা পরিদর্শনের পর পলাশডিহা সুস্বাস্থ্য কেন্দ্রের স্বাস্থ্যকর্মীদের সাথে আলোচনা করেন পুর ও নগর উন্নয়ন দফতরের অতিরিক্ত সচিব জলি চৌধুরী। এলাকায় বিশেষ নজরদারি চালানোর কথাও জানানো হয়। যারা ডেঙ্গি আক্রান্ত হচ্ছে তারা মশারির ভেতরে রয়েছে এবং তাদের চিকিৎসার জন্য বাড়িতে পৌঁছে যাচ্ছে নগর নিগমের চিকিৎসকরা ও স্বাস্থ্যকর্মীরা। সমস্ত রকমভাবেই তৎপরতা দেখাচ্ছে পুর ও নগর উন্নয়ন দফতর, এমনটাই দাবি করলেন পুর ও নগর উন্নয়ন দফতরের অতিরিক্ত সচিব জলি চৌধুরী।