থানার গেটের সামনে বিক্ষোভ বাউরি সমাজের

পিন্টু বাউরির লিখিত অভিযোগ পেয়ে কেস শুরু করে জামুরিয়া থানার পুলিশ ,পিন্টু বাউরির স্ত্রী ডলি বাউরি এবং জামুড়িয়ার বিজপুরের বাসিন্দা ধীরু বাউরিকে আসানসোল জেলা আদালত পাঠানো হয়।

author-image
Pallabi Sanyal
New Update
জামুড়িয়া থানার গেটের সামনে বিক্ষোভ

জামুড়িয়া থানার গেটের সামনে বিক্ষোভ

হরি ঘোষ, জামুড়িয়া : জামুড়িয়া ইসিএলের কর্মীকে হত্যার চেষ্টার ঘটনায় এখনো মূল অভিযুক্ত  কানাই বাউরিকে না গ্রেফতার করায় জামুড়িয়া থানার গেটের সামনে বিক্ষোভ দেখালো বাউরি সমাজের শিক্ষা সমিতির লোক জন। 

ঘটনা প্রসঙ্গে জানা যায়, চলতি মাসের ১১ তারিখ রাত্রি বারোটার সময় ইসিএলের কর্মী পিন্টু বাউরি  তার ডিউটি শেষ করে জামুড়িয়া থানার অন্তর্গত নর্থ সিয়ারসোল কোলেয়ারির নিজের কোয়ার্টারে আসেন। অভিযোগ,  সেই সময় কোয়ার্টারে ঢুকতেই  তারই স্ত্রী ডলি বাউরি এবং জামুড়িয়া থানার অন্তর্গত বিজপুর গ্রামের বাসিন্দা কানাই বাউরি ও ধীরু বাউরি তার উপর চড়াও হয় । এমনকি গলায় ফাঁস দিয়ে তাকে মেরে ফেলার চেষ্টা করে। কোন রকমে প্রাণ বাঁচিয়ে কোয়ার্টার থেকে বেরিয়ে পড়েন পিন্টু বাউরি ।পরে আওয়াজ পেয়ে প্রতিবেশীরা বাইরে বেরোলে  তারা পালিয়ে যায়। জানা যায়, পিন্টু বাউরির স্ত্রী ডলি বাউরির সাথে বিজপুরের বাসিন্দা কানাই বাউরির অবৈধ সম্পর্ক থাকার জন্যই এই ঘটনা। পিন্টু বাউরির লিখিত অভিযোগ পেয়ে কেস শুরু করে জামুরিয়া থানার পুলিশ ,পিন্টু বাউরির স্ত্রী ডলি বাউরি এবং জামুড়িয়ার বিজপুরের বাসিন্দা ধীরু বাউরিকে  আসানসোল জেলা আদালত পাঠানো হয়, যেখানে মূল অভিযুক্ত কানাই বাউরি এখনো অধরা বলে জামুরিয়া থানায় বাউরি  সমাজের শিক্ষা সমিতির তরফে থানার গেটের সামনে বিক্ষেোভ দেখানো হল।