বেহাল রাস্তার সংস্কারের দাবীতে গ্রামবাসীদের পথ অবরোধ করে বিক্ষোভ

পথ অবরোধ করে বিক্ষোভ।

author-image
Adrita
New Update
s

নিজস্ব সংবাদদাতা, পশ্চিম মেদিনীপুরঃ বেহাল গ্রামীণ পিচ রাস্তা সংস্কারের দাবিতে রাস্তার উপর বাঁশ, কাঠ রেখে পথ অবরোধ করে বিক্ষোভ গ্রামবাসীদের।

ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুর জেলার ঘাটাল ব্লকের মনোহরপুর ২ গ্রাম পঞ্চায়েতের শ্রীপুর গ্রামে। জানা যায় প্রায় ছয় মাস ধরে বেহাল অবস্থা শ্রীপুর গ্রামের প্রধান পিচ রাস্তা, গ্রামের খেলার মাঠ থেকে মনসাতলা পর্যন্ত দু কিলোমিটার গ্রামের পীচ রাস্তার বেহাল দশা, বারে বারে স্থানীয় পঞ্চায়েত সদস্য ও প্রধানকে জানিয়েও আজ পর্যন্ত কোন সুরাহা হয়নি।

আজ বিকেল নাগাদ গ্রামের বেহাল পিচ রাস্তার খেলার মাঠের সামনে রাস্তার উপর বাঁশ কাট রেখে পথ অবরোধ করে বিক্ষোভ গ্রামবাসীদের। গ্রামবাসীদের আরো অভিযোগ আজ সকালে তারা তৃণমূলের প্রধানের কাছে বেহাল রাস্তার বিষয়ে জানাতে গিয়েছিল। কিন্তু তাদের প্রধান বলেন, '' তোমরা আমাকে ভোট দিয়েছো যে রাস্তা ঢালাই হবে। '' যদিও এবিষয়ে মনোহরপুর ২ নম্বর গ্রাম পঞ্চায়েত প্রধান মৌসুমি ঘাঁটি তার বিরুদ্ধে তোলা অভিযোগ ভিত্তিহীন বলে ফোনে জানান।

তিনি আরও বলেন,'' ভোটের জন্য রাস্তার কাজ শুরু করা যায়নি। পথশ্রী প্রকল্পে ওই রাস্তা অন্তর্ভুক্ত রয়েছে তার জন্য কিছু পদ্ধতি রয়েছে। '' প্রধান উল্টে বিজেপির বিরুদ্ধে তার বাড়িতে গিয়ে বিশৃঙ্খলা করার অভিযোগ তুলেছেন। এক্ষেত্রে প্রসঙ্গত যে, লোকসভা নির্বাচনের ভোটে এগিয়ে রয়েছে বিজেপি। 

Add 1