মূক বধির তরুণীকে শারীরিক নির্যাতনের অভিযোগ, গ্রেপ্তার ২

শারীরিক নির্যাতনের ঘটনায় অপরাধীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেছে পরিবার।

author-image
Adrita
New Update
t

নিজস্ব সংবাদদাতা, দুর্গাপুরঃ মূক বধির এক তরুণীকে শারীরিক নির্যাতনের অভিযোগ উঠছে দুর্গাপুরে। ওই তরুণীকে দুর্গাপুর মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়েছে। সূত্র মারফত জানা গিয়েছে, দুর্গাপুরের নিউ টাউনশিপ থানার অন্তর্গত এক বেসরকারি কারখানার সামনের জঙ্গলে নিয়ে গিয়ে দুষ্কৃতীরা শারীরিক নির্যাতন করে ওই মূক বধির তরুণীকে। 

hiring.jpg

পরিবার সূত্রে জানা গিয়েছে যে, প্রতিদিনকার মতো রবিবারও অন্যের বাড়িতে পরিচারিকার কাজ করতে গিয়েছিলো ওই তরুণী। পরিবারের দাবি, বিকেল চারটের মধ্যেই সাধারণত ঘরে ফিরে আসে ওই তরুণী। কিন্তু গতকাল সন্ধে হয়ে যাওয়ার পরও ওই তরুণী বাড়ি না ফেরাতে সন্দেহ হয় পরিবারের। খোঁজাখুঁজি করতে করতে তারা পৌঁছে যান দুর্গাপুরের নিউ টাউনশিপ থানার অন্তর্গত বেসরকারি কারখানার সামনের জঙ্গলে। সেখানে তারা দেখতে পান ওই তরুণীকে, আর অভিযুক্ত দুই যুবককে। সাথে সাথেই পরিবারের লোকজন তাড়া করে দুই অভিযুক্তকে ধরে ফেলে বলে পরিবারের দাবি। খবর দেওয়া হয় পুলিশকে। এরপর পুলিশ এসে দুইজনকে ধরে নিয়ে যায়।

 নির্যাতিতা মূক বধির তরুণীকে দুর্গাপুর মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়। সোমবার সকালে অভিযুক্ত দু'জনকে মেডিকেল টেস্টের জন্য দুর্গাপুর মহকুমা হাসপাতালে নিয়ে আসে। যদিও ক্যামেরার সামনে কোনো কথা বলতে চায়নি অভিযুক্তরা। চিকিৎসকদের তত্ত্বাবধানে রয়েছে নির্যাতিতা জানান দুর্গাপুর মহকুমা হাসপাতালের ডেপুটি সুপার শ্রীরূপা ভট্টাচার্য।

এইদিকে এই ঘটনার খবর পেয়ে দুর্গাপুর মহকুমা হাসপাতালে আসেন জেলা সিপিআইএম নেতৃত্ব। এই বাংলা দুষ্কৃতীদের সেফ জোন হয়ে গেছে বলে অভিযোগ জেলা সিপিআইএম নেতা পঙ্কজ রায় সরকারের। পাল্টা প্রতিক্রিয়া দেন তৃণমূল নেতৃত্ব। শাসক দলকে একযোগে আক্রমণ শানিয়েছে বাকি বিরোধীরা। 

hiren