জীবনে একাধিক সাফল্য-এই ৪ রাশির বিরাট ভাগ্য পরিবর্তন

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল।

author-image
Aniruddha Chakraborty
New Update
astro

file pic

নিজস্ব সংবাদদাতাঃ মেষ: কাজে আপনার আগ্রহ কম হবে। শরীরে অলসতা থাকবে। রাজনীতিতে আগ্রহ বাড়বে। কোনও কাজে বাধা আসতে পারে। ব্যবসা-বাণিজ্যে বেশি ব্যস্ততা থাকবে । চাকরিতে বদলির সম্ভাবনা রয়েছে। অপরিচিত ব্যক্তির উপর অতিরিক্ত বিশ্বাস মারাত্মক হতে পারে। পরিবারে কোনও সুখকর ঘটনা ঘটতে পারে। বহুজাতিক কোম্পানিতে কর্মরত ব্যক্তিরা পদোন্নতির সুসংবাদ পাবেন। অটোমোবাইল শিল্পের সঙ্গে যুক্ত ব্যক্তিরা উল্লেখযোগ্য সাফল্য পাবেন। শিক্ষার্থীদের পড়াশোনায় কিছু বাধার সম্মুখীন হতে হবে।

astro1

বৃষ: কর্মক্ষেত্রে অনেক ব্যস্ততা থাকবে। ভ্রমণের সময় আপনার মূল্যবান জিনিসপত্রের বিশেষ যত্ন নিন। রাজনীতিতে আপনার দক্ষ নেতৃত্বের প্রশংসা করা হবে। নতুন শিল্প নিয়ে পরিবারের সদস্যদের মধ্যে আলোচনা হবে। সরকারি চাকরিতে আপনার সততা প্রশংসিত হবে। লোকেরা আপনার সঙ্গে বন্ধুত্ব করতে আগ্রহী হবে। পরীক্ষা প্রতিযোগিতায় সাফল্য পাবেন। দূর দেশে বসবাসকারী পরিবারের সদস্যদের কাছ থেকে আমন্ত্রণ পেয়ে আপনি খুব খুশি হবেন। ব্যবসায় জড়িত ব্যক্তিরা তাদের পরিবার এবং বন্ধুদের কাছ থেকে বিশেষ সহায়তা পাবেন। 

মিথুন: চাকরিতে পদোন্নতির সুসংবাদ পাবেন। ক্রীড়া জগতের সঙ্গে যুক্ত ব্যক্তিরা উচ্চ সাফল্য অর্জন করবেন। আপনার কাজের ধরন কর্মক্ষেত্রে আলোচনার বিষয় হয়ে উঠতে পারে। রাজনীতিতে গুরুত্বপূর্ণ কিছু প্রচারে আপনার নেতৃত্ব পাওয়ার সম্ভাবনা রয়েছে। ভ্রমণের সময় নতুন বন্ধু তৈরি হতে পারে। আপনার বুদ্ধি ব্যবসায় উপকারী প্রমাণিত হবে। আদালতের বিষয়ে কাউকে খুব বেশি বিশ্বাস করবেন না। প্রতারণা হতে পারে। শিক্ষার্থীরা পড়াশোনায় আগ্রহী হবে। কর্মসংস্থানের সন্ধান সম্পন্ন হবে।

কর্কট: কর্মস্থলে কোনো সহকর্মী কোনো কারণ ছাড়াই আপনার সঙ্গে ঝগড়া করতে পারেন। তাদের সঙ্গে জড়ানোর পরিবর্তে, আপনাকে পালানোর উপায় খুঁজে বের করতে হবে। এর জন্য আগে থেকে নিজেকে প্রস্তুত করুন। ব্যবসায় আপনাকে কঠোর পরিশ্রম করতে হবে। বেকাররা কর্মসংস্থান পাবে। অনাকাঙ্খিত যাত্রায় যেতে হবে। বিরোধীরা রাজনীতিতে সক্রিয় হবে। বিজ্ঞান , গবেষণা এবং অধ্যয়নে নিযুক্ত ব্যক্তিরা তাদের বুদ্ধিবৃত্তিক শক্তিতে উল্লেখযোগ্য সাফল্য অর্জন করবে। যা সর্বত্র সমাদৃত ও প্রশংসিত হবে। ভবন নির্মাণের ক্ষেত্রে জড়িত ব্যক্তিরা উন্নতি ও অগ্রগতি পাবেন। ঊর্ধ্বতন কর্মকর্তারা আপনার কাজে আপনার অনুগ্রহ অব্যাহত রাখবেন। শ্রমিক শ্রেণী কর্মসংস্থান পাবে। শিক্ষার্থীরা তাদের পড়াশোনায় ব্যস্ত থাকবে।

Add 1