নরেন্দ্র মোদীর প্রস্রাব দিয়ে রান্না! শোরগোল ফেলে দেওয়া ভিডিও- তৃণমূলের বিরুদ্ধে বড় অভিযোগ

নরেন্দ্র মোদীর মূত্র দিয়ে রান্না করতে বলা হল- তৃণমূলের বিরুদ্ধে বড় অভিযোগ আনা হয়েছে। ভিডিও সামনে এনেছে বঙ্গ বিজেপি। তারপরেই শোরগোল শুরু হয়েছে।

author-image
Aniket
আপডেট করা হয়েছে
New Update
e

File Picture

নিজস্ব সংবাদদাতা: এবার তৃণমূলের বিরুদ্ধে বড় অভিযোগ আনা হল, বিজেপি করার জন্য জল বন্ধ করে দেওয়া হয়েছে বলে অভিযোগ। বিজেপি সমর্থকদের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর মূত্র দিয়ে রান্না করতে বলা হয়েছে বলে অভিযোগ। বাধ্য হয়ে পুকুরের জল খেতে হচ্ছে স্থানীয় মানুষদের। এমনই ভিডিও সামনে এনে শোরগোল ফেলে দিল বঙ্গ বিজেপি।

বঙ্গ বিজেপির তরফে ট্যুইট করে বলা হয়েছে, "তৃণমূল কংগ্রেস আবারও তার আদিবাসী বিরোধী পক্ষপাতকে সবচেয়ে শোচনীয় উপায়ে প্রকাশ করেছে। বোলপুর লোকসভা কেন্দ্রে, বিজেপির পক্ষে ভোট দেওয়ার শাস্তি হিসাবে টিএমসি গুন্ডারা একটি আদিবাসী গ্রামে জল সরবরাহ বন্ধ করে দিয়েছে। আঘাতের সাথে অপমান যোগ করে, এই গুণ্ডারা গ্রামবাসীদের হুমকি দিয়ে বলেছিল, 'তোমরা মোদীকে ভোট দিয়েছ, এখন মোদীর প্রস্রাব খাও'। এই অমানবিক আচরণ শুধু অগণতান্ত্রিকই নয়, অমানবিক। এই ধরনের কর্মকাণ্ড তৃণমূলের নিপীড়নমূলক রাজনীতির আসল চেহারা প্রকাশ করে। নিরপরাধ উপজাতীয় সম্প্রদায়ের প্রতি তাদের প্রতিশোধমূলক এবং বর্বর আচরণের জন্য টিএমসি-র লজ্জা হওয়া উচিত"। বঙ্গ বিজেপির পোস্ট করা এই ভিডিওকে কেন্দ্র করে শোরগোল শুরু হয়েছে। 

 

Add 1

Narendra Modi   . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . .  .. . . . . . . . . . . . . . . . .... . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . Democracy Defiled | Shame On TMC | Anti Tribal | TMC Disgrace