চোলাই মদ- মৃত্যু- এবার পরিবারের সাহায্যে তৃণমূল বিধায়ক হুমায়ুন কবীর

মৃত বাপী বাস্কের পরিবারের পাশে বিধায়ক হুমায়ুন কবীর। 

author-image
Aniket
আপডেট করা হয়েছে
New Update
d

File Picture

নিজস্ব প্রতিনিধি: তিন দিন আগে পশ্চিম মেদিনীপুর জেলার ডেবরা ব্লকের ৪ নং খানামোহান গ্রাম পঞ্চায়েতের চকরাধাবল্লভপুর এলাকায় বাথরুমের চেম্বারের মধ্যে থাকা চোলাই মদ তৈরির সরঞ্জাম উদ্ধার করতে গিয়ে প্রথমে এক নাবালকের মৃত্যু হয়। ওই নাবালককে বাঁচাতে গিয়েই মৃত্যু হয় প্রতিবেশী বাপী বাস্কের। তারপরে মৃত্যু হয় আরো একজনের।

c

এই নিয়ে এই ঘটনায় মোট তিন জনের মৃত্যু হয়। অসুস্থ হয় দুই মহিলা। আর তারপর আজ বিকেলে ওই এলাকা পরিদর্শনে যান ডেবরা বিধানসভার বিধায়ক ডঃ হুমায়ুন কবীর।

c

এদিন এলাকায় গিয়ে মানুষজনকে চোলাই মদ তৈরির বিরুদ্ধে একজোট হতে বলেন। তারপর বাপী বাস্কের পরিবারের সঙ্গে দেখা করেন বিধায়ক। বাপী বাস্কের চার সন্তান ও স্ত্রীর সংসার। বাপী বাস্কের সাহষিকতায় প্রান গিয়েছে। 

c

অন্যের প্রান বাঁচাতে গিয়ে নিজের জীবন বলিদান দিয়েছে বাপী। তাই তার পরিবারের পাশে দাঁড়ালেন বিধায়ক ডঃ হুমায়ুন কবীর। এদিন তার বাড়িতে গিয়ে পরিবারকে ১০  হাজার টাকা এবং ডেবরা পঞ্চায়েত সমিতির পূর্ত কর্মাধ্যক্ষ সীতেশ ধাড়া ৫ হাজার টাকা দেন। পাশাপাশি ওই টাকায় একটি ছোটো দোকানঘর করে দেওয়ার কথা জানান বিধায়ক।

Adddd

 . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . ..  . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . ..  .. . .  . . . . ..  . . . . . . . . . . ..  . . . . . . ..  . . .. . . .  . .  . . . . . . . . . . . . . . . . . .