পঞ্চায়েত নির্বাচন : জেড ক্যাটাগরি! শওকতের পর নওশাদ

নিরাপত্তা বাড়ছে নওশাদ সিদ্দিকীর। কেন্দ্রের তরফে জেড প্লাস ক্যাটাগরি দেওয়ার সিদ্ধান্ত। এর আগে রাজ্যের তরফে নিরাপত্তা বাড়ানোর সিদ্ধান্ত হয়েছে শওকত মোল্লার।

author-image
Pallabi Sanyal
New Update
১২৩

ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতা : উত্তপ্ত ভাঙড়ের পরিস্থিতি পর্যবেক্ষণ করে সদ্যই  তৃণমূল বিধায়ক তথা ভোট পর্যবেক্ষক শওকত মোল্লার নিরাপত্তা বাড়িয়েছে রাজ্য। জেড প্লাস ক্যাটাগরির নিরাপত্তা প্রদানের সিদ্ধান্ত নেওয়া হয়েছে। এবার নিরাপত্তা বাড়ল ভাঙড়ের আইএসএফ বিধায়ক নওশাদ সিদ্দিকীর। তাকে জেড প্লাস ক্যাটাগরির নিরাপত্তা প্রদানের সিদ্ধান্ত নিয়েছে কেন্দ্র। জেড প্লাস নিরাপত্তা কার্যকরী হলে নওশাদকে ঘিরে থাকবেন ২২ জন নিরাপত্তারক্ষী।

প্রসঙ্গত, মনোনয়ন পর্ব থেকে ব্যাপক অশান্তির সাক্ষী থেকেছে ভাঙড়। দফায় দফায় ছড়িয়েছে উত্তেজনা, জ্বলেছে আগুন, ঝরেছে রক্ত। প্রাণ নাশের আশঙ্কা করে কেন্দ্রীয় বাহিনীর নিরাপত্তা চেয়ে শুক্রবার কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে চিঠি লিখেছিলেন  ভাঙড়ের বিধায়ক। তারপরই তাকে জেড প্লাস ক্যাটাগরির নিরাপত্তা প্রদানের সিদ্ধান্ত নিল কেন্দ্র। স্বরাষ্ট্রমন্ত্রীকে চিঠি লিখলেও যেহেতু নিরাপত্তার বিষয়টি দেখভাল করেন কেন্দ্রীয় স্বরাষ্ট্র দফতরের প্রতিমন্ত্রী নিত্যানন্দ রাই, তার কাছে পাঠানো হয় নওশাদের চিঠিটি। এরপর সম্মিলিত আলোচনায় নওশাদের অনুরোধে সিলমোহর দেয় কেন্দ্র। উক্ত দফতরেই রয়েছে নিশীথ প্রামাণিক। ফলে তার সঙ্গেও নওশাদের চিঠির বিষয়ে আলোচনা হয় বলে খবর।