একশোর বেশী বাস বন্ধ করলো বাস মালিকরা

অবিলম্বে বিকল্প ব্যবস্থা নিতে হবে বলে জানিয়েছেন বাস মালিকরা।

author-image
Adrita
New Update
u

দিগ্বিজয় মাহালী, ডেবরাঃ বাস মালিকদের না জানিয়েই গেট বন্ধ করে দিয়েছে রেল। এমনই অভিযোগ তুলে বাস ধর্মঘটে সামিল হয়েছে বাস মালিকরা। যার জেরে হায়রানির স্বীকার হয়েছেন বাস যাত্রীরা।

hiren

জানা গিয়েছে যে, একদিন আগেই পশ্চিম মেদিনীপুর জেলার ডেবরা ব্লকের বালিচক রেলগেটে বাস, লরি,বড় যানবাহন সম্পূর্ণ ভাবে নিষিদ্ধ করে দিয়েছে রেল। মূলত বালিচক ওভার ব্রীজ তৈরীর জন্যই এই সিদ্ধান্ত রেলের।

অপরদিকে এই ঘটনার জেরে বহু বাস বিভিন্ন জায়গায় আটকে গিয়েছে। বিকল্প রুটও বাস মালিকদের জানানো হয়নি। এমনকি রেলগেট যে বন্ধ করা হবে তা নিয়েও বাস মালিকদের সঙ্গে কোনও আলোচনা করা হয়নি। তাই সোমবার সকাল থেকে প্রায় ১০০ টি বাস বন্ধ করলো বাস মালিকরা।

বালিচক থেকে পিংলা, সবং, ময়না, কাঁটাখালি, পটাশপুর, দীঘা, বেলদা যাওয়ার সমস্ত বাস বন্ধ করলো বাস মালিকরা। আর এর জেরেই সমস্যায় পড়েছে যাত্রীরা। কলকাতা, মেদিনীপুরসহ অনান্য জায়গা থেকে যারা বালিচক হয়ে দক্ষিণ দিকের এলাকাগুলিতে যাবেন, তারা চরম ভোগান্তিতে পড়েছে। তাদের হয় হেঁটে যেতে হচ্ছে নাহলে ভরসা টোটো বা ট্রেকার। কিন্তু তাতেও জায়গা ধরছে না। বাস মালিকরা চাইছে প্রশাসন এবং রেল তাদের সঙ্গে আলোচনা করে বিকল্প রুট তাদের বলে দিক।

  

hiring.jpg