বিজেপির যুব মোর্চার পাণ্ডবেশ্বর থানা ঘেরাও কর্মসূচি

এদিনের এই কর্মসূচিতে জেলা বিজেপির যুব সভাপতি সন্তোষ মুখার্জী ছাড়াও উপস্থিত ছিলেন পাণ্ডবেশ্বরের বিজেপির আহবায়ক রূপক পাঁজা, পলাশ রায়চৌধুরীরা ।

author-image
Pallabi Sanyal
New Update
deputation bjp

পাণ্ডবেশ্বর থানা ঘেরাও কর্মসূচি

হরি ঘোষ, পাণ্ডবেশ্বর  : বেশ কয়েক দফা দাবিকে সামনে রেখে এবং শাসক দল তৃণমূল কংগ্রেসের সর্বস্তরে দুর্নীতির প্রতিবাদে রবিবার পাণ্ডবেশ্বর থানা ঘেরাও কর্মসূচি নিল আসানসোল জেলা বিজেপির যুব মোর্চা। কয়েকশো বিজেপি কর্মী-সমর্থক ও আসানসোল জেলা বিজেপির সভাপতি এই থানা ঘেরাও কর্মসূচিতে অংশ নিয়েছিলেন। পাণ্ডবেশ্বর স্টেশন থেকে মিছিল করে থানা পর্যন্ত আসেন বিজেপির যুব মোর্চার কর্মী-সমর্থকরা। থানার সামনে এসে শাসকদলের বিরুদ্ধে ওঠে স্লোগান। পাশাপাশি রাজ্যে পুলিশের ভূমিকা নিয়েও প্রশ্ন তোলে বিজেপির যুব মোর্চা।

আসানসোল জেলা বিজেপির যুব সভাপতি সন্তোষ মুখার্জী জানান, ''এ রাজ্যে সর্বস্তরের দুর্নীতিগ্রস্ত তৃণমূল কংগ্রেস, তৃণমূল ও চোর- এই দুটি সমার্থক শব্দ হয়ে উঠেছে বর্তমানে। সর্বস্তরে সব জায়গায় তৃণমূলের এই যে দুর্নীতির খেলা চলছে, তারই প্রতিবাদে তাদের এই থানা ঘেরাও কর্মসূচি।'' এদিনের এই কর্মসূচিতে জেলা বিজেপির যুব সভাপতি সন্তোষ মুখার্জী ছাড়াও উপস্থিত ছিলেন পাণ্ডবেশ্বরের বিজেপির আহবায়ক রূপক পাঁজা, পলাশ রায়চৌধুরীরা । শান্তিপূর্ণভাবে পাণ্ডবেশ্বর থানার আধিকারিকের কাছে স্মারকলিপি তুলে দিয়ে  ঘেরাও কর্মসূচি শেষ করে আসানসোল জেলা বিজেপির যুব মোর্চা।