ক্রমেই বাড়ছে অবৈধ কয়লাখনি! অগ্নিমিত্রা পালের নেতৃত্বে বিজেপির বিক্ষোভ

জামুড়িয়া জুড়ে কয়লা, বালি সহ একাধিক অবৈধ কারবার বেড়ে চলেছে। এই অভিযোগ নিয়ে কেন্দা ফাঁড়িতে বিজেপির কর্মী সমর্থকরা বিক্ষোভ দেখান । যার জেরে জাতীয় সড়ক আধঘণ্টার বেশি সময় ধরে অবরোধ থাকে।

author-image
Tamalika Chakraborty
New Update
cover (3).jpg

নিজস্ব সংবাদদাতা: জামুড়িয়া তথা শিল্পাঞ্চলে কয়লা বালি সহ একাধিক অবৈধ কারবারের বিরুদ্ধে কেন্দা ফাড়িতে বিজেপি  বিক্ষোভ প্রদর্শন করে। কেন্দা ফাড়ির সামনে জাতীয় সড়ক প্রায় আধঘণ্টারও বেশি অবরোধ করে রাখেন বিজেপি নেতাকর্মীরা। রাস্তায় বসে অবৈধ কয়লা বালি পাচারের বিরোধিতা করেন অগ্নিমিত্রা পাল।

আধঘন্টা পথ অবরোধের পর পুলিশের আশ্বাস পেয়ে বিজেপি নেতাকর্মীরা পথ অবরোধ উঠিয়ে নেন। অগ্নিমিত্রা পল অভিযোগ করেন শিল্পাঞ্চল অবৈধভাবে কয়লা ও বালি পাচার চলছে। পুলিশ গোটা ঘটনায় নীরব দর্শকের ভূমিকা পালন করছে। অথচ বিজেপি নেতাকর্মীদের মিথ্যা মামলায় ফাঁসানো হচ্ছে। অগ্নিমিত্র পাল অভিযোগ করেন, এই ঘটনায় ইসিএল-এর কিছু উচ্চপদস্থ আধিকারিক যুক্ত রয়েছেন। তিনি বলেন, কয়েকদিন আগে জামুরিয়ার বিধায়ক হরে রাম সিং অবৈধ কয়লা ও বালির সিন্ডিকেটের বিষয়ে প্রশ্ন তোলেন। অগ্নিমিত্রা পাল মনে করছেন, হরিরাম সিং হয়তো এ বিষয়ে বিশেষ সুবিধা করতে পারছেন না। তাই তিনি জনসম্মুখক্ষে এই কথা বলেছেন অপরদিকে হরন সিং জানান বিরোধী নেত্রীর সব বিষয়ে তিনি উত্তর দেওয়ার প্রয়োজন মনে করেন না।