প্রধানমন্ত্রীকে দেখে শেখা উচিত! আক্রমণ মুখ্যমন্ত্রীকে

দিল্লি থেকে পশ্চিমবঙ্গে এসে খোদ মুখ্যমন্ত্রীকেই আক্রমণ বিজেপি সাংসদের। ভোট সন্ত্রাসে তপ্ত এলাকাগুলি পরিদর্শন করছেন। কথা বলছেন আক্রান্তদের সঙ্গে। তার মাঝেই চড়ালেন সুর।

author-image
Pallabi Sanyal
আপডেট করা হয়েছে
New Update
1111111

ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতা : বঙ্গে ভোট-হিংসার প্রেক্ষিতে এসেছে বিজেপির ফ্যাক্ট ফাইন্ডিং টিম। বুধবার হাওড়ার আমতায় পরিদর্শনে যান ফ্যাক্ট ফাইন্ডিং টিমের সদস্যরা। ছিলেন রমা দেবী, কবিতা পাটিদার, অপরাজিতা সারঙ্গি, সন্ধ্যা রায় এবং সরোজ পাণ্ডে। সন্ত্রাস কবলিত এলাকা ঘুরে দেখেন তারা। আর সব কিছুর জন্য কাঠগড়ায় তোলা হয় রাজ্যের শাসকদলকেই। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে তীব্র আক্রমণ করেন বিজেপির ফ্যাক্ট ফাইন্ডিং টিমের সদস্য তথা সাংসদ রমা দেবী।

ভোট সন্ত্রাসের হালহকিকত জানতে রাজ্যে বিজেপির মহিলা দল

তার সাফ কথা, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে দেখে শেখা উচিৎ মমতা বন্দ্যোপাধ্যায়ের। কী শিখবেন? কেমন করে গ্রামীণ গরিব মানুষদের উন্নয়ন করেছেন প্রধানমন্ত্রী, তাদের রোজগার কীভাবে বাড়িয়েছেন, বাড়িঘর থেকে পানীয় জলের ব্যবস্থা করা ইত্যাদি। বিজেপির মহিলা সাংসদ সুর চড়িয়ে বলেন, এখানে গরিব মানুষদের বাড়িঘর জ্বালিয়ে দেওয়া হচ্ছে। মহিলারাও আক্রান্ত হচ্ছেন। নির্বাচনে আক্রান্ত - হেনস্থা হয়েছেন মহিলারাও। রাজ্যের মুখ্যমন্ত্রী একজন মহিলা হয়ে কেন বিষয়টি দেখছেন না তা নিয়েও প্রশ্ন তোলেন সাংসদ। বঙ্গে পরিস্থিতি খতিয়ে দেখার পর রিপোর্ট জমা পড়বে জে পি নাড্ডার কাছে।