গুণ্ডাগিরি! গ্রেফতার বিজেপি বিধায়কের আপ্ত সহায়ক

অস্ত্র নিয়ে বালি খাদানে গুণ্ডাগিরি, তোলাবাজি ও ভাংচুরের অভিযোগে কোতুলপুরের বিজেপি বিধায়ক হরকালী প্রতিহারের 'আপ্ত সহায়ক' হিসেবে পরিচিত বিকাশ ঘোড়ুইকে গ্রেফতার করলো ইন্দাস থানার পুলিশ।

author-image
Pallabi Sanyal
New Update
d

নিজস্ব প্রতিনিধি, বাঁকুড়া : অস্ত্র নিয়ে বালি খাদানে গুণ্ডাগিরি, তোলাবাজি ও  ভাংচুরের অভিযোগে কোতুলপুরের বিজেপি বিধায়ক হরকালী প্রতিহারের 'আপ্ত সহায়ক' হিসেবে পরিচিত বিকাশ ঘোড়ুইকে গ্রেফতার করলো ইন্দাস থানার পুলিশ। বুধবার গ্রেফতারের পর পুলিশের পক্ষ থেকে জামিন অযোগ্য ধারায় মামলা রুজু করে বৃহস্পতিবার  অভিযুক্তকে বিষ্ণুপুর মহকুমা আদালতে তোলা হয়। 

   স্থানীয় সূত্রে খবর, এলাকায় সক্রিয় বিজেপি কর্মী ও কোতুলপুরের বিধায়ক হরকালী প্রতিহারের 'আপ্তসহায়ক' হিসেবেই পরিচিতি  বিকাশ ঘোড়ুই নামে ওই যুবক। এমনকি কোতুলপুরে বিজেপি বিধায়কের কার্যালয়ের মূল দায়িত্বেও সে রয়েছে বলে জানা গেছে।

তৃণমূলের ইন্দাস ব্লক সভাপতি শেখ হামিদের অভিযোগ, বিজেপি বিধায়ক হরকালী বিধায়কের আপ্ত সহায়ক বিকাশ ঘোড়ুই 'দিনে-রাতে বন্দুক' নিয়ে ঘোরাফেরা করে। খাদান মালিককে 'হুমকি' ও ওই জায়গায় থাকা জেসিবি সহ বেশ কিছু যন্ত্রপাতি সে ভাংচুর করে বলে অভিযোগ। পরে নির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে পুলিশ অভিযুক্তকে গ্রেফতার করে।  এদিকে দলের কর্মীকে মিথ্যা মামলায় ফাঁসানো হয়েছে বলে দাবি বিজেপির।