কেঁচো খুঁড়তে কেউটে, প্রমাণ লোপাটের চেষ্টা!

এএনএম নিউজের সঙ্গে একান্ত সাক্ষাৎকারে, আরজি কর মেডিকেল কলেজে দুষ্কৃতীদের তারা ভাঙচুর করার ঘটনা সম্পর্কে মন্তব্য করলেন বিজেপির মুখপাত্র পৃথ্বীরাজ মুখোপাধ্যায়।

author-image
Shroddha Bhattacharyya
New Update

ফাইল চিত্র

নিজস্ব সংবাদদাতা: এএনএম নিউজের সঙ্গে একান্ত সাক্ষাৎকারে, আরজি কর মেডিকেল কলেজে দুষ্কৃতীদের তারা ভাঙচুর করার ঘটনা সম্পর্কে, বিজেপির মুখপাত্র পৃথ্বীরাজ মুখোপাধ্যায় বলেছেন, "তৃণমূল যেভাবে গণ প্রতিবাদের রাতে হামলা চালিয়ে প্রমাণ লোপাটের চেষ্টা চালিয়েছে। কারণ যা পরিস্থিতি সিবিআই-এর হাতে এই তদন্ত হস্তান্তর হওয়ায় কেঁচো খুঁড়তে কেউটে বেরিয়ে আসার আশঙ্কা করছে তারা। তৃণমূল এবং সিপিআইএম সম্মিলিত ভাবে এই কাজ করেছে। আরজি করের ইমার্জেন্সি ওয়ার্ড ভাঙচুর করেছে তারা।

publive-image

কলকাতা পুলিশদের বাংলার মানুষ স্কটল্যান্ড ইয়ার্ড হিসেবে জানতো। বিরোধী রাজনৈতিক দল হিসেবে বিজেপি যদি কোনও আন্দোলন করে তখন আমরা পুলিশের তৎপরতা দেখতে পাই। যখন শেখ শাহজাহানদের নিরাপত্তা দিতে হয় তখন পুলিশের তৎপরতা দেখা যায়। তাজিমুলদের নিরাপত্তিকার ক্ষেত্রে কলকাতা পুলিশের তৎপরতা লক্ষ্য করা যায়। যখন একটা মেয়েকে খুন ও ধর্ষণ করা হচ্ছে তখন এই ক্ষেত্রে প্রমাণ লোপাট এর জন্য পুলিশের তৎপরতাটা চোখে পড়ে। কলকাতা পুলিশের কমিশনের বিনীত গোয়েল বলেই দিয়েছেন যে পুলিশরা নির্যাতিত হচ্ছে। ১৪ আগস্ট রাতে যখন ব্যারিকেড ভাঙা হচ্ছে তখন পুলিশ কোথায়?

publive-image

তারপর যখন সংবাদমাধ্যমকে আক্রান্ত হতে হলো তখন বিনীত গোয়েল বলছেন যে তাদের কারণেই নাকি এসব ঘটেছে। আপনি এদের কোন ভাষায় কলকাতা পুলিশকে বর্ণনা করবেন ভেবে দেখুন। মানুষ এখন পুলিশকে বিশ্বাস করে না এবং পুলিশের ওপর মানুষের কোনও আস্থা নেই। কলকাতা পুলিশের উপর মাননীয়া মুখ্যমন্ত্রীর নিজেরই আস্থা নেই। যে আন্দোলন হচ্ছে আরজি করে, সেই আন্দোলনটাকে তৃণমূল নিজের হাতে নিয়ে প্রমাণ লোপাট করার চেষ্টা করছে। যারা নিজেরাই খুন ও ধর্ষণের সঙ্গে যুক্ত, সেই তৃণমূল কি আন্দোলন করবে? অভয়া যাতে বিচার পায়, তারজন্য লড়বে। বিজেপি সর্বদা নির্যাতিতার পরিবারের পাশে আছে।"