আন্তর্জাতিক চক্রান্ত এবং ইসলামিক মৌলবাদের শিকার বাংলাদেশ!

এএনএম নিউজের সঙ্গে একান্ত সাক্ষাৎকারে বাংলাদেশের পরিস্থিতি সম্পর্কে মন্তব্য করলেন বিজেপির মুখপাত্র অঙ্কন দত্ত।

author-image
Shroddha Bhattacharyya
New Update

নিজস্ব সংবাদদাতা: এএনএম নিউজের সঙ্গে একান্ত সাক্ষাৎকারে বাংলাদেশের পরিস্থিতি সম্পর্কে বিজেপির মুখপাত্র অঙ্কন দত্ত বলেছেন, "বাংলাদেশের বুকে যে ছাত্র আন্দোলনের নামে উগ্রবাদী, জামাতি, ইসলামিক আন্দোলন করা হচ্ছিলো সেটা অনেক আগেই অনুমান করা হয়েছিল। সংরক্ষণ সংশোধন কেবলমাত্র একটা অজুহাত ছিল। আসল উদ্দেশ্য ছিল বাংলাদেশের ধর্মনিরপেক্ষতাকে নষ্ট করা। শেখ হাসিনার সঙ্গে ভারতের যে একটা বন্ধুত্বপূর্ণ সম্পর্ক তাকে নষ্ট করা। আমরা দেখেছি যে সেই আন্দোলন থেকে ভারতবিরোধী স্লোগান উঠতেও শুরু করেছিল। সেই আন্দোলন থেকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বিরুদ্ধেও স্লোগান উঠেছিল।

publive-image

এখন আবার ঢাকা, রংপুর, কুমিল্লার মত জায়গায় সংখ্যালঘু সম্প্রদায়ের মানুষরা আক্রান্ত হচ্ছে। নানান জায়গায় এইসব সংখ্যালঘু সম্প্রদায়ের মানুষকে গণহত্যা করা হচ্ছে। হয়তো ভবিষ্যতে আবারও বাংলাদেশের হিন্দু উদ্বাস্তুদের গ্রহণ করার মতো পরিস্থিতির সম্মুখীন হতে হবে পশ্চিমবঙ্গকে। একটা আন্তর্জাতিক চক্রান্ত এর পেছনে কাজ করেছে।

publive-image

ভারত এবং বাংলাদেশের যে সুসম্পর্ক সেই সম্পর্ককে নষ্ট করতে চেয়েছিল চীন এবং বাণিজ্যিক স্বার্থ চরিতার্থ না হওয়ায় এই একই জিনিস চেয়েছিল আমেরিকা। সুতরাং আন্তর্জাতিক চক্রান্ত এবং ইসলামিক মৌলবাদ এই দুইয়ের শিকার হলো বাংলাদেশ। ভারত সরকার সকল পরিস্থিতির উপর নজর রাখছে।"



Adddd