বিজেপি প্রার্থী শ্রীরূপা মিত্র চৌধুরী, তৃণমূলের নেত্রী ও নেতার নাম সামনে আনলেন- আইনশৃঙ্খলার চরম লঙ্ঘনের অভিযোগ করলেন- কি বললেন?

কি বললেন শ্রীরূপা মিত্র চৌধুরী?

author-image
Aniket
আপডেট করা হয়েছে
New Update
d

File Picture

নিজস্ব সংবাদদাতা: আজ লোকসভা নির্বাচনের তৃতীয় দফার ভোটগ্রহণ প্রক্রিয়া চলছে। এই নির্বাচনের মধ্যেই দক্ষিণ মালদা লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী শ্রীরূপা মিত্র চৌধুরীকে ঘিরে বিক্ষোভ দেখায় তৃণমূল। এবার তৃণমূলের নেত্রী ও নেতার নাম সামনে এনে আইনশৃঙ্খলার চরম লঙ্ঘনের অভিযোগ করলেন দক্ষিণ মালদা লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী শ্রীরূপা মিত্র চৌধুরী।

তিনি বলেছেন, "স্থানীয় কাউন্সিলর, নিবেদিতা কুন্ডু এবং তার স্বামী আশিস কুন্ডু, টিএমসি থেকে এসে একটি ভিড় জড়ো করে থানার মূল প্রবেশদ্বার ঘেরাও করে এবং রাজনৈতিক স্লোগান তুলতে শুরু করে। তারা ভোটারদের জন্য সমস্যা তৈরি করছিল এবং তারা তাদের মধ্যে ভয় তৈরি করতে চেয়েছিল যাতে তারা ভোট দিতে না আসে। এই ধরনের সংস্কৃতি শুধুমাত্র পশ্চিমবঙ্গেই দেখা যায়। তারা বুথ দখলের মতো অপরাধের অভ্যাসগত অপরাধী। এখানে, তারা বুথ দখল করতে পারেনি বা নির্বাচনে কারচুপি করতে পারেনি, তাই তারা ভোটারদের ভয় দেখাতে চেয়েছিল। এখানে আইনশৃঙ্খলার চরম লঙ্ঘন দেখেছি। ব্যবস্থা নেওয়া হয়েছে, তাদের ছত্রভঙ্গ করে আবার ভোট শুরু করা হয়েছে”। বাংলায় তৃতীয় দফার লোকসভা নির্বাচনের মধ্যেও সম্পূর্ণ শান্তির খোঁজ মিলল না।

Add 1

 . .  . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . .