শহীদ ক্ষুদিরাম বসুর গলায় মালা দিয়ে কেশপুরে ভোট প্রচার ঘাটালের বিজেপি প্রার্থী হিরনের

২০২৪ লোকসভা ভোট নিয়ে রাজ্য জুড়ে উত্তেজনা তুঙ্গে। রাজ্যের রাজনৈতিক দলগুলির ভোটের প্রচার চলছে জোরকদমে। আজ ভোট প্রচারে কেশপুর তথা শহীদ ক্ষুদিরাম বসুর গ্রামে গিয়েছেন বিজেপি প্রার্থী হিরণ।

author-image
Probha Rani Das
New Update
dghfjjk21.jpg

নিজস্ব সংবাদদাতাঃ পশ্চিম মেদিনীপুরের কেশপুর তথা ভারতবর্ষের বীর শহীদ ক্ষুদিরাম বসুর জন্ম ভিটে মহাবনীতে ঘাটালের বিজেপি প্রার্থী হিরণ গিয়েছে। শহীদ ক্ষুদিরাম বসুর গলায় মাল্যদান করে এলাকায় ভোট প্রচার করেন অভিনেতা তথা বিজেপি প্রার্থী হিরন। শহীদের গ্রাম, মোহমনির সাধারণ মানুষের সাথে কথা বলেন বিজেপি প্রার্থী। জানতে চান গ্রামের মানুষজন কেমন রয়েছে।

WhatsApp Image 2024-05-04 at 3.52.47 PM.jpeg

গ্রামের মানুষজন হিরনকে কাছে পেয়ে কার্যত তাদের কাতর আর্জি জানান। মৃদুকন্ঠে বলেন এখনো শহীডঃ ক্ষুদিরামের গ্রামে বেশিরভাগ পরিবারের নেই কোনো শউচালয় ও পাকা ছাদ। অথচ রাজ্য সরকার এই গ্রামকে মডেল গ্রাম হিসেবে ঘোষণা করেছে অনেক দিন আগেই। মডেল গ্রাম ঘোষণা করার পরও পৌঁছায়নি পাকার বাড়ি। রাস্তাঘাটও সেভাবে নেই বললেই চলে। পানীয় জলের সমস্যা তো রয়েই গেছে।

WhatsApp Image 2024-05-04 at 3.52.47 PM (1).jpeg

প্রসঙ্গত, ঘাটালের বিজেপি প্রার্থী হিরণময় চট্টোপাধ্যায় আশ্বাস দিয়েছেন, ভারতীয় জনতা পার্টির সরকার পশ্চিমবঙ্গে প্রতিষ্ঠা হলে এইসব মানুষের পাশে দাঁড়াবেন তিনি। মহাবনি থেকে খেতুয়া হয়ে কোটা এবং পাঁচখুরি এলাকায় জনসংযোগের মাধ্যমে ভোট প্রচার সারেন বিজপি প্রার্থী হিরণ।

WhatsApp Image 2024-05-04 at 3.52.48 PM.jpeg