কাপুরুষ অভিষেক! বিজেপি কর্মীদের গায়ে সেফটিপিন ফুটিয়ে...

এএনএম নিউজের সঙ্গে একান্ত সাক্ষাৎকারে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সম্পর্কে বিস্ফোরক মন্তব্য করলেন ডায়মন্ড হারবার লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী অভিজিৎ দাস (ববি)।

author-image
Shroddha Bhattacharyya
আপডেট করা হয়েছে
New Update
YH5WEJWS

নিজস্ব সংবাদদাতা: ডায়মন্ড হারবার লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী অভিষেক বন্দ্যোপাধ্যায় রেকর্ড ভোটে জয়ী হয়েছেন। এই সম্পর্কে এএনএম নিউজের সঙ্গে একান্ত সাক্ষাৎকারে, ডায়মন্ড হারবার লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী, অভিজিৎ দাস (ববি) বলেছেন, " অভিষেক বন্দ্যোপাধ্যায় একজন ভীতু, কাপুরুষ, নির্লজ্জ, মানুষ। ওর কচু গাছে গলায় দড়ি দেওয়া উচিত। ওর লজ্জা হওয়া উচিত।

BJP finally fields candidate from Abhishek's seat - NewszNow

পুরো ডায়মন্ড হারবার জুড়ে ছাপ্পা মেরেছে তৃণমূল। প্রশাসনকে কাজে লাগিয়ে ভোট লুট করেছে। জেনারেল অবজার্ভার, ইলেকশন অবজার্ভারকে নিজের পকেটে ভরে রেখেছে। বিভিন্ন জায়গায় অভিযোগ জানিয়েও কোনও কাজ হয়নি। ভোটের দিন সন্ত্রাস ছড়িয়েছে। আমি নিজে ওদের ফোন করেছিলাম। ওরা কেউ ফোন ধরেননি। ফলতার ২৪ নম্বর বুথ একটি হিন্দু মেজরিটি সম্পন্ন বুথ।

publive-image

সেখানে আমি ৫টা ভোট পাচ্ছি, অভিষেক বন্দ্যোপাধ্যায় ৬৮৯টা ভোট পেয়েছে। আর কেউ কোনও ভোট পাচ্ছেনা। এটা তো প্রহসন হচ্ছে। এতটাই কাপুরুষ যে, কাউন্টিং হলে আমাদের কাউকে ঢুকতে দেয়নি। আমাদের লোকেদের গায়ে সেফটিপিন ফুটিয়ে, মারধর করে কাউন্টিং হল থেকে বের করে দিয়েছে তৃণমূল।"

Add 1