পর্যটক সমাগমের আগে পার্ক পরিদর্শনে বিডিও

কেমন আছে পর্যটকদের প্রিয় স্থান? কোদোপাল প্রকৃতি ভ্রমণ কেন্দ্র ঘুরে দেখলেন সাঁকরাইলের বিডিও। রাশের আগেই পরিস্থিতি পরিদর্শন করলেন তিনি।

author-image
Pallabi Sanyal
New Update
fdfdf



নিজস্ব প্রতিনিধি, ঝাড়গ্রাম : ঝাড়গ্রাম জেলার সাঁকরাইল ব্লকের হেডকোয়ার্টার রোহিনী থেকে মাত্র ২ কিমি দূরে কোদোপাল প্রকৃতি ভ্রমণ কেন্দ্র। দুই নদী ডু লুং আর সুবর্ণরেখার সংযোগ স্থলে গড়ে ওঠা বিশাল চরে স্থানীয় প্রশাসন তৈরি করে এই কেন্দ্রটি। সোমবার করম পরববের ছুটির দিনে সাঁকরাইল ব্লকের কোদোপাল প্রকৃতি ভ্রমণ কেন্দ্র পরিদর্শনে গেলেন সাঁকরাইলের বিডিও রোহন ঘোষ।

 সামনেই বাঙালির শ্রেষ্ঠ পুজো। আর পুজো মানেই বাঙালি বেরিয়ে পড়ে ঘুরতে। ভ্রমণ পিপাসু বাঙালির কাছে কয়েকদিন ঘোরার জায়গা গুলির মধ্যে অন্যতম ঝাড়গ্রাম জেলা। তাই ছুটির দিনে বিডিও দেখতে এলেন কেমন আছে এই পার্ক। সম্প্রতি এই পার্কে হাতির তাণ্ডব হয়। ভাঙা যায় বেশ কিছু মূর্তি। সেগুলির  মেরামতির কাজ কেমন হচ্ছে এবং নতুন একটি ওয়াচ টাওয়ার বসানোর কাজ কেমন হচ্ছে তাই দেখতে আসেন তিনি। বিডিও রোহন ঘোষ জানালেন, ''একশো দিনের প্রকল্পের আওতায় এর সব কাজ হতো কিন্তু তার টাকা আসা বন্ধ হয়ে যাওয়ায় কাজ হচ্ছে না।'' সামনেই দুর্গা পুজো প্রচুর পর্যটক আসবেন, তার আগে এই পার্কটি সাজিয়ে তুলতে হবে বলে জানান তিনি।