গণনাকেন্দ্রেই পড়ে রয়েছে ব্যালট! ব্যাপক শোরগোল

গণনার দিন পেরিয়ে গেলেও এখনও সিল খোলা হয়নি বেশ কিছু ব্যালটের! সেই ভোট গুলি কাউন্টিংই হয়নি! এ কেমন নির্বাচন? কেনই বা বন্ধ ঘরে পড়েছিল ব্যালট! মালদায় চাঞ্চল্য।

author-image
Pallabi Sanyal
New Update
dddddd

নিজস্ব প্রতিনিধি, মালদা : পঞ্চায়েতের ভোট গণনার পর সপ্তাহ ঘুরেছে তার পরেও গণনা কেন্দ্রে রয়েছে সিল প্যাক করা তিনটি ব্যালট বাক্স! ব্যালট বাক্সগুলি উদ্ধারে উত্তেজনা ছড়িয়েছে রাজনৈতিক মহলে। জানা গিয়েছে, মালদহের গাজোল ব্লকের ৩ টি জেলা পরিষদ, ৪৫ টি পঞ্চায়েত সমিতি ও প্রায় ৩০০র বেশি গ্রাম পঞ্চায়েতের ভোট গণনা হয়েছিল গাজোল হাজি নাকু মহঃ উচ্চ বিদ্যালয়ে। সেই বিদ্যালয়ের একটি রুমে সিল প্যাক করা তিনটি ব্যালট বাক্স উদ্ধার হয়েছে। মঙ্গলবার সকালে গাজোল থানার পুলিশ প্রশাসন ও ব্লক প্রশাসনের কর্তারা স্কুলে এসে গেটের তালা খুলে, তারপর সেই রুমের তালা খুলে  ব্যালট বাক্স গুলি নিয়ে যান। এদিকে এই ঘটনায় রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে রাজনৈতিক মহলে। 

    পুলিশ প্রশাসন ও ব্লক প্রশাসনের পাশাপাশি মোতায়েন কেন্দ্রীয় বাহিনী। গাজোল ব্লকের তৃণমূল কংগ্রেস ও বিজেপির নেতৃত্বরাও ছিল। তবে প্রশ্ন উঠছে পঞ্চায়েতের ফলাফল ঘোষণা হয়ে যাওয়ার পরেও কিভাবে সিল প্যাক ব্যালট বাক্সগুলি পাওয়া গেল। বিরোধীরা বলছে, ভোটের গণনার ক্ষেত্রে কারচুপি করা হয়েছে। যদিও এই সমগ্র বিষয়টি খতিয়ে দেখছে প্রশাসন।