উপনির্বাচনে বামেদের প্রার্থী তালিকা ঘোষণা, জোট ভাঙলো কংগ্রেসের সাথে

প্রার্থী তালিকা ঘোষণা করে নিজেদের জায়গা দেখিয়ে দিলেন মহম্মদ সেলিমরা। 

author-image
Atreyee Chowdhury Sanyal
New Update
cpim cong.jpg

File Picture

নিজস্ব সংবাদদাতা: আশঙ্কায় সত্যি হল। আনুষ্ঠানিক ভাবেই জোট ভেঙ্গে গেল বাম-কংগ্রেসের। বিধানসভা উপনির্বাচনে প্রার্থী তালিকা ঘোষণা করে নিজেদের জায়গা দেখিয়ে দিলেন মহম্মদ সেলিমরা। 

আগামী ১৩ নভেম্বর এই রাজ্যের ৬টি বিধানসভা কেন্দ্রে ভোট রয়েছে। ইতিমধ্যেই তৃণমূল ও বিরোধী দুই দলই তাঁদের প্রার্থী তালিকা ঘোষণা করে দিয়েছে। বাকি ছিল শুধুই বামফ্রন্ট এবং কংগ্রেস। আগেই শোনা গিয়েছিল, এবার বাম-কংগ্রেস আর জোট বাঁধবে না; তারা ভিন্ন ভিন্ন ভাবেই ভোট যুদ্ধে অংশ নেবে। কেননা প্রদেশ কংগ্রেস সভাপতি বদলাতেই বাম-কংগ্রেস সম্পর্কে চির ধরেছিল। তারই ফল দুই দলের আলাদা আলাদা প্রার্থী নির্বাচন করা।

cpim.

সেই মোতাবেক গতকাল প্রার্থী তালিকা ঘোষণা করেছে বাম শিবির। প্রার্থী তালিকা অনুযায়ী, সিতাই থেকে ফরোয়ার্ড ব্লকের অরুণ কুমার বর্মাকে প্রার্থী করলো বামেরা। মাদারিহাট থেকে প্রার্থী হয়েছেন আরএসপি-র পদম ওঁরাও, নৈহাটি থেকে প্রার্থী সিপিআই(এল) লিবারেশনের দেবজ্যোতি মজুমদার। মেদিনীপুর থেকে প্রার্থী সিপিআই-এর মণিকুন্তল খামরুই, তালডাংড়া থেকে প্রার্থী সিপিআইএম-এর দেবকান্তি মোহান্তি। আর হাড়োয়া কেন্দ্রটি ছাড়া হয়েছে আইএসএফের জন্যে। এই ভোটে ফের একবার আইএসএফ প্রার্থীকে সমর্থন জানাতে চলেছে বাম শিবির। 

Md-Salim-CPIM.jpg