বন্যা পরিস্থিতি পরিদর্শনে গিয়ে ভয়াবহ বিপদের মুখে মুখ্যমন্ত্রী! আরেকটু হলেই ট্রেনের তলায়...! ভাইরাল ভিডিও

অন্ধ্রপ্রদেশের মুখ্যমন্ত্রী এন চন্দ্রবাবু নাইডুকে নিয়ে জানা গেল বড় খবর।

author-image
Aniruddha Chakraborty
New Update
জক্মন

নিজস্ব সংবাদদাতাঃ বন্যা-কবলিত এলাকা পরিদর্শনে এসেছিলেন মুখ্যমন্ত্রী চন্দ্রবাবু নাইডু। একটি রেলসেতুর উপর উঠে পরিস্থিতি বুঝে নিচ্ছিলেন তিনি। আর সেই সময়ই চলে এল ট্রেন। বিজয়ওয়াড়ার বন্যা-কবলিত মধুরানগর পরিদর্শনের সময় অল্পের জন্য ট্রেন দুর্ঘটনা এড়ালেন অন্ধ্রপ্রদেশের মুখ্যমন্ত্রী এন চন্দ্রবাবু নাইডু। শুধু দুর্ঘটনা এড়ালেন বললে ভুল হবে, ট্রেন থেকে রক্ষা পেয়েছেন। আচমকা আসা ট্রেনটিকে নিয়ে আশপাশের অধিকাংশ মানুষ উদ্বিগ্ন হলেও, এতটকু বিচলিত হতে দেখা গেল না মুখ্যমন্ত্রীকে। তাঁকে অবশ্য আগলে রাখলেন তাঁর নিরাপত্তারক্ষীরা।

প্রসঙ্গত, গত কয়েকদিনে মুষলধারে বৃষ্টিপাতের ফলে বিজয়ওয়াড়ার বিভিন্ন স্থানে বন্যা দেখা দিয়েছে। বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর), ব্যক্তিগতভাবে ত্রাণ কাজের তদারকি করতে বন্যা কবলিত একাধিক স্থান পরিদর্শনে যান মুখ্যমন্ত্রী চনদ্রবাবু নাইডু। বেশ কয়েকজন কর্মকর্তা এবং এনএসজি কমান্ডোদের সঙ্গে নিয়ে তিনি বিজয়ওয়াড়ার একটি ছোট রেলওয়ে সেতুর উপর থেকে বন্যা পরিস্থিতির মূল্যায়ন করছিলেন। নীচের নদী দিয়ে কত জল যাচ্ছে, দেখছিলেন। সেই সময়ই আচমকা উল্টো দিক থেকে একটি ট্রেন চলে আসে।

ক্মন

উপস্থিত জনতার মধ্যে হইচই পড়ে যায়। মুখ্যমন্ত্রী এবং তাঁর সঙ্গে থাকা দলের সদস্যদের সতর্ক করেন উপস্থিত জনতা। ট্রেনটিকে দেখে চন্দ্রবাবুর সঙ্গে থাকা কর্মকর্তা এবং নিরাপত্তাকর্মীদের মধ্যেও চাঞ্চল্য দেখা যায়। তবে, অদ্ভুত শান্ত ছিলেন চন্দ্রবাবু। কর্মকর্তা এবং নিরাপত্তা কর্মীদের তিনি ওই সরু সেতুটির একপাশে সরে দঁড়াতে নির্দেশ দেন। তাঁরা সেই ভাবেই সেতুর গা ধরে সিঁটিয়ে দাঁড়িয়ে থাকেন।  ট্রেনটি চলে যাওয়ার পর, তাঁর সমর্থকদের উদ্দেশে একবার হাত নাড়েন চন্দ্রবাবু।