কলকাতা পুলিশের সেন্ট্রাল ডিসিকে ব্যবহার করে মিথ্যা প্রচার মুখ্যমন্ত্রী মমতার!

অমিত মালব্য টুইট করে বলেছেন, কলকাতা পুলিশের সেন্ট্রাল ডিসি ইন্দিরা মুখোপাধ্যায়কে ব্যবহার করে ভয়ঙ্কর মিথ্যা প্রচার করছেন মমতা বন্দ্যোপাধ্যায়।

author-image
Probha Rani Das
New Update
mamata sadq2.jpg

ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতাঃ বিজেপি আইটি সেল প্রধান অমিত মালব্য টুইট করে বলেছেন, “কলকাতা পুলিশের সেন্ট্রাল ডিসি ইন্দিরা মুখোপাধ্যায়কে ব্যবহার করে ভয়ঙ্কর মিথ্যা প্রচার করছেন মমতা বন্দ্যোপাধ্যায়। তাকে চাকরিতে রাখা হয়যখন বেশিরভাগ আপস করা হয় অনিচ্ছুক। 

গতকালই তাঁর দাবিক্রাইম বা পিওসি-র সঙ্গে কোনও আপস করা হয়নি। এর কয়েক ঘণ্টা পরেই ইন্ডিয়ান মেডিক্যাল অ্যাসোসিয়েশনের ওয়েস্ট বেঙ্গল চ্যাপ্টার কলকাতা পুলিশের ফ্যাক্ট চেক করে। বেশ কয়েকটি আঞ্চলিক চ্যানেলও মমতা সরকারের দাবিকে খারিজ করেছে। 

amit mal.jpg

পশ্চিমবঙ্গ সরকারের বিরুদ্ধে প্রমাণ লোপাট ও কারচুপির অভিযোগ ওঠায় সংবাদমাধ্যমের ডাকা হয়। কলকাতা পুলিশের মুখপাত্র জানিয়েছেনলাল টি-শার্ট পরা ওই ব্যক্তি ফিঙ্গার প্রিন্টবিশেষজ্ঞ।তবে সত্যিটা হলতিনি মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্বাচনী এলাকা ভবানীপুরের পশ্চিমবঙ্গ সরকারি হাসপাতাল এসএসকেএম-এর সার্জারি বিভাগের প্রথম বর্ষের পোস্ট গ্র্যাজুয়েট ট্রেইনি।

এমএস প্রোগ্রামে তার ভর্তি সন্দেহের মেঘে ঢাকা পড়েছে। মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে পশ্চিমবঙ্গের ভেঙে পড়া স্বাস্থ্যসেবা খাতের গভীরে যে প্রাতিষ্ঠানিক দুর্নীতি ও রাজনৈতিক স্বজনপোষণ শুরু হয়েছেতার প্রতীক ডাঃ দে। 

amit malviyuaa.jpg

প্রশ্নগুলো হলোঃ

- কী লুকাতে চাইছেন মমতা বন্দ্যোপাধ্যায় ও কলকাতা পুলিশ? 
- তারা কাকে রক্ষা করার চেষ্টা করছে?

যতক্ষণ না মমতা বন্দ্যোপাধ্যায় পদত্যাগ করেন এবং পলিগ্রাফ টেস্টের সম্মুখীন হন, ততক্ষণ আরজি কর এমসিএইচে তরুণী চিকিৎসককে ধর্ষণ ও হত্যা করা অপরাধী সিন্ডিকেটের সত্যতা বেরিয়ে আসবে না।”