আজ দু'হাত তুলে আশীর্বাদ মহাদেবের, এই ৪ রাশির কাটবে ভাগ্যের সমস্ত দোষ!

ধনু, মকর, কুম্ভ, মীনের মধ্যে আজ লাকি কারা? রইল শ্রাবণের সোমবারের রাশিফল।

author-image
Aniruddha Chakraborty
আপডেট করা হয়েছে
New Update
astro

file pic

নিজস্ব সংবাদদাতাঃ ধনু- আপনি আপনার গার্হস্থ্য জীবনে একটি আনন্দদায়ক সময় কাটাবেন, কারণ আপনি দীর্ঘদিন ধরে সমস্যা নিয়ে চিন্তিত ছিলেন। আপনি যদি কোন কাজের জন্য ঋণ ইত্যাদি নিয়ে থাকেন, তবে আপনি তা পরিশোধ করার জন্য যথাসাধ্য চেষ্টা করবেন। আপনি কোথাও থেকে আটকে থাকা টাকা পেতে পারেন, যা আপনাকে আপনার কাজ সহজে সম্পন্ন করতে সাহায্য করবে। আপনি আপনার ভবিষ্যতের জন্য অর্থ সঞ্চয় করার জন্য একটি ভাল পরিকল্পনা করতে পারেন।

মকর- আপনি আপনার প্রয়োজন মেটানোর জন্য কারো কাছ থেকে টাকা ধার করতে পারেন, যা পূরণ করতে আপনার অসুবিধা হবে। আপনি যদি সফরে যান, তবে আপনার পিতামাতার অনুমতি নিলে আপনার জন্য উত্তম হবে। পরিবারের কোনও সদস্যের বিয়েতে কোনো বাধা থাকলে তা দূর হবে বলে মনে হয়। কর্মক্ষেত্রে আপনার স্ত্রীর পদোন্নতি হলে আপনি খুশি হবেন।

কুম্ভ- রাজনীতিতে কর্মরত ব্যক্তিরা কোনো না কোনো ষড়যন্ত্রের শিকার হতে পারেন, তাই তাদের কাজে পুরোপুরি মনোযোগী থাকতে হবে। শিক্ষার্থীরা নতুন কিছু করার চেষ্টায় ব্যস্ত থাকবেন। দীর্ঘমেয়াদী ব্যবসায়িক পরিকল্পনা থেকে আপনার ভাল লাভ হওয়ার সম্ভাবনা রয়েছে। কোনও বিষয় নিয়ে কোনো বন্ধুর সঙ্গে আপনার তর্ক হতে পারে। 

মীন- কর্মক্ষেত্রে আপনি কিছু নতুন দায়িত্ব পেতে পারেন, যা আপনাকে পদোন্নতি পেতে সাহায্য করবে। যারা ব্যবসা করছেন তারা তাদের কিছু কাজ নিয়ে বিভ্রান্ত হবেন এবং ভ্রমণে যেতে পারেন। আপনার বাড়ি, দোকান ইত্যাদি কেনার স্বপ্ন পূরণ হতে পারে। আপনি আপনার পরিবারের সদস্যদের সাথে কিছু পারিবারিক সমস্যা নিয়ে আলোচনা করবেন। আপনি আপনার স্ত্রীর কাছ থেকে যথেষ্ট সমর্থন এবং সাহচর্য পাবেন।