নির্বাচনী প্রচার, পুলিশি বাধাদানে অগ্নিকন্যা অগ্নিমিত্রা! তুমুল ঝামেলা

পুলিশের বিরুদ্ধে বড় অভিযোগ আনলেন অগ্নিমিত্রা পাল।

author-image
Aniruddha Chakraborty
আপডেট করা হয়েছে
New Update
agnimitraaw2.jpg

file pic

নিজস্ব সংবাদদাতাঃ বিজেপি প্রার্থী অগ্নিমিত্রা পালের প্রচারে পুলিশি বাধাদানের অভিযোগ উঠল। শনিবার এই ঘটনাকে কেন্দ্র করেই কার্যত ধুন্ধুমার পরিস্থিতি তৈরি হয় নারায়ণগড়ের কুশবাসনের পথে। অনুমতি না থাকায় বিজেপি প্রার্থীর গাড়ি আটকানো হয় বলে পুলিশের দাবি। যদিও অগ্নিমিত্রার বক্তব্য, তৃণমূলকে সুবিধা দিতে পুলিশ তাঁদের আটকেছে। শনিবার নারায়ণগড় বিধানসভার বেশ কয়েকটি এলাকায় প্রচার সেরে বিকেলে খাকুড়দা থেকে কুশবাসনে প্রচার করতে যান অগ্নিমিত্রা পাল। তবে পথে পাটনা মোড়ের কাছে তাঁর গাড়ি আটকায় পুলিশ। পুলিশ আটকাতেই বিজেপি কর্মীরা বিক্ষোভে ফেটে পড়েন। তুমুল কথাকাটাকাটি শুরু হয়।

পুলিশের বক্তব্য, কুশবাসনে প্রচারের অনুমতি বিজেপি প্রার্থীর ছিল না। তাই প্রার্থীর গাড়ি আটকানো হয়। এদিকে কুশবাসন অঞ্চলে অনুমতি নিয়ে তৃণমূলের প্রচার চলছিল সেখানে। 

Add 1

অগ্নিমিত্রার দাবি, "পুলিশ আর প্রশাসন দিয়ে অগ্নিমিত্রা পালকে আটকানো যাবে। বিজেপিকে আটকানো যাবে না। আমাদের কুশবাসনে মিছিল করার অনুমতি আছে। আর যেখানে আমাকে আটকানো হয়েছে সেখান থেকে কুশবাসনে আসার একটাই রাস্তা। ২০টা তৃণমূলের লোক রাস্তায় মিটিং করছে বলে অগ্নিমিত্রা পালের গাড়ি আসবে না এটা তো হতে পারে না। পুলিশ পুলিশের মতো চেষ্টা করেছে, আমি এসে কিন্তু পৌঁছেছি।"