পুরুলিয়ায় নাবালিকার ওপর অ্যাসিড হামলার অভিযোগ

গুরুতর অভিযোগ।

author-image
Adrita
আপডেট করা হয়েছে
New Update
e

নিজস্ব সংবাদদাতা, পুরুলিয়া: পুরুলিয়ার টামনা থানার দুলমি এলাকায় গতকাল বৃহস্পতিবার দুপুরে এক নাবালিকার ওপরে অ্যাসিড হামলার অভিযোগ উঠেছে। মেয়েটির পরিবারের দাবি, ঘটনার সময় সে বাড়ির দোতলার ব্যালকনিতে দাঁড়িয়ে ছিল। হঠাৎ মুখ বাঁধা এক যুবক এসে মেয়েটির দিকে অ্যাসিড বাল্ব ছুঁড়ে পালিয়ে যায়। অ্যাসিডের আঘাতে মেয়েটির শরীরের বিভিন্ন অংশ পুড়ে গিয়েছে। গুরুতর আহত অবস্থায় মেয়েটিকে তড়িঘড়ি পুরুলিয়া সদর হাসপাতালে ভর্তি করা হয়।

Acid Attack | People now have have easy access to acid, that's why acid  attack incidents happening more frequently - Anandabazar

ঘটনার খবর পেয়ে দ্রুত হাসপাতালে পৌঁছান জেলার পুলিশ সুপার অভিজিৎ বন্দ্যোপাধ্যায়। তিনি জানান, " ঘটনার পেছনে পুরনো শত্রুতার সম্ভাবনা রয়েছে। তদন্ত চলছে এবং অপরাধীদের খুঁজে বের করার জন্য যথাযথ পদক্ষেপ নেওয়া হয়েছে। "

Acid Attack: বেড়াতে গিয়ে স্ত্রীর উপর অ্যাসিড হামলা, অভিযুক্ত স্বামী  গ্রেফতার

পুলিশ সূত্রে জানা যায়, কিছুদিন আগে ওই নাবালিকা যৌন নির্যাতনের শিকার হয়েছিল। অভিযুক্ত যুবকের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছিল পরিবার। সেই হিসেবে যুবককে গ্রেফতারও করা হয়। তবে এরপর থেকেই নাবালিকা ও তার পরিবারকে নানা ভাবে হুমকি দেওয়া হচ্ছিল। মামলা তুলে নিতে ক্রমাগত চাপ সৃষ্টি করা হয় এবং টাকার অফারও দেওয়া হয় বলে অভিযোগ। পরিবার টাকার প্রস্তাব প্রত্যাখ্যান করার পরই অ্যাসিড হামলার ঘটনা ঘটে বলে মনে করা হচ্ছে।

NCRB Report: ১ বছরেই ৪০ শতাংশ বৃদ্ধি, অ্যাসিড হামলায় যোগী রাজ্যকে পিছনে  ফেলে ফের শীর্ষে বাংলা - Bengali News | according to NCRB Report, West  Bengal Topped in Acid Attack again in

পুলিশ ইতিমধ্যে হুমকি দেওয়ার ঘটনায় একজনকে গ্রেফতার করেছে। পুরো বিষয়টি তদন্ত করে দেখছে পুলিশ। নাবালিকার পরিবারের ওপর চাপ সৃষ্টি এবং এই আক্রমণের জন্য দায়ীদের দ্রুত বিচারের আওতায় আনার দাবী উঠেছে।