‘যারা সেখানে বসে আছে তাদের কারও চাকরি যায়নি, সবটাই সাজানো’! বিস্ফোরক অভিজিৎ

২০২৪ লোকসভা নির্বাচন নিয়ে দেশ জুড়ে প্রস্তুতি চলছে জোরকদমে। আজ তমলুকে মনোনয়ন পত্র জমা দিয়েছেন বিজেপি প্রার্থী অভিজিৎ গঙ্গোপাধ্যায়।

author-image
Probha Rani Das
New Update
covffger.jpg

 

নিজস্ব সংবাদদাতাঃ আজ তমলুকে বিজেপি প্রার্থী অভিজিৎ গঙ্গোপাধ্যায় রোড শো করে মনোনয়ন পত্র জমা দিতে গিয়েছেন। সেই উদ্দেশ্যে তমলুক রাজ ময়দান থেকে নিমতৌড়িতে শোভাযাত্রা করেন তিনি। 

dghfjjk29.jpg

উৎসাহের সাথে মানুষ দল বেধে অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের মনোনয়নে হাজির হয়েছেন। এদিন তমলুকের রাজ ময়দান থেকে শোভাযাত্রা সহকারে তমলুকের নিমতৌড়িতে জেলাশাসকের দপ্তরে হাজির হয় বিজেপির কর্মী সমর্থকেরা। আজ তমলুকে অভিজিৎ গঙ্গপাধ্যায়ের শোভাযাত্রা ঘিরে টিএমসি এবং বিজেপির মধ্যে হাতাহাতি শুরু হয়।

dghfjjk28.jpg

এই বিষয় নিয়ে অভিজিৎ গঙ্গোপাধ্যায় বলেছেন, “যারা বসে আছেন তাদের কারও চাকরি যায়নি। সবটাই সাজানো এবং বানানো। তাদের রোল নম্বর গুলো পারলে জোগাড় করে দেখুন। এরা সবাই তৃণমূল কংগ্রেসের সাজানো লোক। কুণাল ঘোষও বলে গেছেন ২০২১ থেকে চুরি জোচ্চোরি চলছে। এই বিষয়ে মুখ্যমন্ত্রী মমতা সবটাই জানতো। আমাদের এই বিশাল জমায়েত দেখে ইচ্ছাকৃতভাবে ঝামেলা করেছে তারা। তবে, আমাদের কেউ কোনও ইট পাটকেল ছোঁড়েনি।”

dghfjjk27.jpg

বিজেপি নেতা তপন ব্যানার্জী বলেছেন, “বিজেপি প্রার্থী অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের সমর্থনে এবং শুভেন্দু অধিকারীর নেতৃত্বে বিশাল মিছিল হয়েছে আজ। মিছিল শেষ হয় হাসপাতাল মোড়ে। চাকরিহারা শিক্ষকদের সমর্থনে তৃণমূল প্রাথমিক ও মাধ্যমিক শিক্ষা সংগঠনের অনশন মঞ্চের পাশ দিয়ে যাওয়ার সময় তারা নানারকম কটূক্তি বলতে থাকে। তারা নানারকম উস্কানি মূলক কথা বলে। তারা ইচ্ছাকৃতভাবে পরিস্থিতিটিকে অন্য দিকে নিয়ে যাওয়ার চেষ্টা করেছে। আমরা এই ঘটনার তীব্র নিন্দা জানাচ্ছি।” 

dghfjjk30.jpg

Add 1