রিজার্ভার সংস্কারের কাজে নেমে দমবন্ধ হয়ে মৃত ২, ব্যাপক চাঞ্চল্য

ব্যাপক চাঞ্চল্য।

author-image
Adrita
New Update
COVER৯৮ই

নিজস্ব সংবাদদাতা, দুর্গাপুরঃ দুর্গাপুরের বিধাননগরে রিজার্ভার সংস্কারের কাজে নেমে মৃত্যু হয়েছে দুই শ্রমিকের। মৃত দুই রাজমিস্ত্রি নাম বাবলু শেখ (২৭) ও হুমায়ুন শেখ(৫৫)। তারা মুর্শিদাবাদের বাসিন্দা। এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

দুর্গাপুরের ২৭নং ওয়ার্ডের পার্ক এভিনিউ এলাকায় আসানসোল দুর্গাপুর উন্নয়ন পর্ষদের একটি আবাসনের রিজার্ভার সংস্কারের কাজ চলছিল। ১৫দিন আগে সেই রিজার্ভার ঢালাই করে মুর্শিদাবাদের রাজমিস্ত্রিসহ সহকারীরা দেশের বাড়ি যান। ১৫ দিন পর ফিরে এসে বুধবার ঢালাইয়ের পাটা খোলার কাজ করতে নামে রাজমিস্ত্রির সহকারি বাবলু শেখ। রিজার্ভারে নেমে প্রচণ্ড দুর্গন্ধে দমবন্ধ হয়ে আসছিল বাবলুর। সে চিৎকার করতেই সেই রিজার্ভারে ঝাঁপ দেন রাজমিস্ত্রি হুমায়ুন শেখ। হুমায়ুন শেখেরও সেই দুর্গন্ধে দম বন্ধ হয়ে যায়। ওপরে থাকা আরেক রাজমিস্ত্রির সহকারি চিৎকার করতেই ছুটে আসে স্থানীয়রা।

স্থানীয়রা খবর দেন নিউ টাউনশিপ থানার পুলিশ এবং দমকল বিভাগে। দমকল বিভাগের কর্মীরা ওই দুইজনকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে। নিউ টাউনশিপ থানার পুলিশ আশঙ্কাজনক অবস্থায় দুজনকে প্রথমে বিধাননগরের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করে। 

দেহগুলি ময়নাতদন্তের জন্য নিয়ে যাওয়া হয় দুর্গাপুর মহকুমা হাসপাতালে। বাড়ির দেখভালের দায়িত্বে থাকা কাঞ্চন লায়েক বলেন," ওই বাড়িতে থাকতেন সঞ্জীব চ্যাটার্জী, উনি করোনা পরিস্থিতির সময় মারা যান। ছেলেরাও সৌদি আরবে থাকেন। বর্তমানে ওই বাড়িতে আমিই দেখাশোনা করি। রিজার্ভার সংস্কারের কাজ করাচ্ছিলাম। আজ সকালে পাটা খুলতে নেমে দম বন্ধ হয়ে মৃত্যু হয় রাজমিস্ত্রি হুমায়ুন শেখ ও রাজমিস্ত্রির সহকারি বাবলু শেখের। "

দুর্গাপুর মহকুমা হাসপাতালে সুপার জানান ময়নাতদন্তের পরেই কি কারনে মৃত্যু পুরো ঘটনা জানা যাবে।

Adddd