এবার বিজেডি সাংসদ সস্মিত পাত্র- এই মুহূর্তের বড় খবর

এবার বিজেডি সাংসদ সস্মিত পাত্র।

author-image
Aniket
আপডেট করা হয়েছে
New Update
d

নিজস্ব সংবাদদাতা: স্পেনের বিরুদ্ধে ভারতীয় পুরুষ হকি দলের ব্রোঞ্জ পদক জয়ের বিষয়ে, বিজেডি সাংসদ সস্মিত পাত্র এবার বড় বার্তা দিয়েছেন।

hockey teamm.jpg

তিনি বলেছেন, "সমগ্র দেশের জন্য, 1.2 বিলিয়ন মানুষের জন্য একটি দুর্দান্ত আনন্দের উপলক্ষ। হকি জাতীয় খেলা এবং এটি ভারতীয় ক্রীড়ার ভিত্তি। এটি একটি দুর্দান্ত সুযোগ যে আজ ভারতীয় হকি শ্রেষ্ঠত্বের এত উচ্চতায় পৌঁছেছে এবং ব্রোঞ্জ পাওয়ার, বিশেষত অলিম্পিকে, আসলে আমাদের ক্ষেত্রে শক্তিশালী করে যে ভারতীয় হকি বেঁচে আছে এবং লাথি দিচ্ছে।

Hockey World Cup : 'হকির রাজধানী'র জন্য শিক্ষা

এক সময় ভারতীয় হকি ছিল রসাতলে। তারপরে ওড়িশা রাজ্য এবং সেই সময়ে মুখ্যমন্ত্রী, নবীন পট্টনায়েক ভারতীয় হকি স্পনসর করেছিলেন - পুরুষদের পাশাপাশি মহিলাদেরও, এবং শুধুমাত্র একজন ভারতীয় হিসাবে নয়, সেই রাজ্য থেকে এসে দেখে খুব ভালো লাগছে যে সত্যই হকিকে জাতীয় এবং আন্তর্জাতিক দৃশ্যে আবার ঠেলে দিয়েছে - এটা একটি আনন্দের উপলক্ষ। ভারত হকি দলকে আমার শুভেচ্ছা ও অভিনন্দন।”

Adddd

. . . . . . . . . . . . . . . . . .. . . . . . . . . . .. . . . . .. . . . . .. . . . . . . .. . . . . .. . . . .. . . . . . .. . . .. . . . .. . . . .. . . .. . . . . .. . . . .. . . . .. . .. . . .. . . . .. . . .. . . . .. . .. . . . .. . . .. . . . . . . .. . .. . .. . .. . . .  .. . . . . . .  .. .  .. . . .  . .. .  . . .. .  .. .