কয়লা মাফিয়ার সঙ্গে বিজেপি নেতা!

কয়লা মাফিয়ার সঙ্গে বিজেপির যোগসাজশ! ভোটের মুখে ছবি পোস্ট করে প্রশ্ন তুলে দিলেন দুর্গাপুর-ফরিদপুর ব্লকের তৃণমূল ব্লক সভাপতি তথা জেলা পরিষদ প্রার্থী সুজিত মুখোপাধ্যায়।

author-image
Pallabi Sanyal
New Update
িিী

নিজস্ব সংবাদদাতা, অন্ডাল : দুর্গাপুর-ফরিদপুর ব্লকের তৃণমূল ব্লক সভাপতি তথা জেলা পরিষদ প্রার্থী সুজিত মুখোপাধ্যায় রবিবার সমাজ মাধ্যমে বিজেপির জেলা সভাপতি দিলীপ দে-র সাথে এক কয়লা মাফিয়ার ঘনিষ্ঠ যোগাযোগের অভিযোগ তুলে সরব হন । প্রমাণস্বরূপ তুলে ধরেন একটি ছবি ।‌ দেখা যায় ছবিতে দিলীপবাবুর সাথে রয়েছেন এক ব্যক্তি । সুজিতবাবু দাবি করেন, ওই ব্যক্তির নাম কৃষ্ণপ্রসাদ, আসানসোলের বাসিন্দা । তিনি অবৈধ কয়লা কারবারের সাথে যুক্ত । ওই ব্যক্তির সাথে দিলীপবাবু একান্তে কি আলোচনা করছিলেন ! কি উদ্দেশ্যে তার সাথে দেখা করেন সেই বিষয়েও প্রশ্ন তোলেন সুজিত বাবু । সেই সাথে তিনি দাবি করেন এই ছবি প্রমাণ করে কয়লা মাফিয়াদের সাথে যোগ রয়েছে বিজেপি দলের । 

তৃণমূল ব্লক সভাপতি-র অভিযোগ অস্বীকার করে দিলীপবাবু জানান, ''এটা অবান্তর অভিযোগ ।‌ যার সাথে ছবি দেখিয়ে আমার বিরুদ্ধে কয়লা মাফিয়া যোগের অভিযোগ করছেন, তার নাম কৃষ্ণপ্রসাদ । সে আমাদের দলের প্রাথমিক সদস্য । দলের সদস্যদের সাথে দেখা করা, অথবা তাদের সাথে ছবি তোলা কি অন্যায় কাজ ?'' পাশাপাশি তিনি বলেন, কৃষ্ণপ্রসাদ কয়লা মাফিয়া হলে তার তো জেলে থাকার কথা ।রাজ্য পুলিশ কি করছে ? কেন তার নামে তৃণমূল নেতারা অভিযোগ দায়ের করছেন না । আসলে তৃণমূলের মাথা থেকে লেজ, সবাই দুর্নীতিগ্রস্ত ! তাই অন্যদের সম্পর্কে না জেনে না বুঝে তারা অন্যদের কালিমালিপ্ত করার চেষ্টা করছে ।