কলকাতার শীতকালীন উৎসব শহরে উষ্ণতা এবং আনন্দ আনতে প্রস্তুত

কলকাতা শীতকালীন উৎসব।

author-image
Aniket
New Update
l

File Picture

নিজস্ব সংবাদদাতাঃ কলকাতার শীতকালীন উৎসব শহরে উষ্ণতা এবং আনন্দ আনতে প্রস্তুত। উৎসবটি সংস্কৃতির অনুষ্ঠান, খাবারের স্টল এবং বিনোদনের মিশ্রণের প্রতিশ্রুতি দেয়। এটি ১৫ ডিসেম্বর থেকে ৫ জানুয়ারী পর্যন্ত আইকনিক ভিক্টোরিয়া মেমোরিয়াল মাঠে চলবে।

অনুষ্ঠান এবং কার্যকলাপ

উৎসবটিতে স্থানীয় শিল্পীদের সঙ্গীত পরিবেশনা থাকবে। নৃত্য দলগুলি ঐতিহ্যবাহী বাঙালি নৃত্য প্রদর্শন করবে। স্থানটিতে সারাটা জায়গায় আর্ট ইনস্টলেশন প্রদর্শিত হবে। দর্শকরা শিল্পকলা এবং রান্নার উপর ওয়ার্কশপ উপভোগ করতে পারেন।

খাবারের স্বাদ

খাবারপ্রেমীরা নানান ধরণের রান্নার স্বাদ গ্রহণ করতে পারেন। স্টলগুলি বাঙালি মিষ্টি, রাস্তার খাবার এবং আন্তর্জাতিক খাবার অফার করবে। কলকাতার বিখ্যাত মাছের স্বাদ উপভোগের জন্য একটি বিশেষ বিভাগ থাকবে।

পরিবারের জন্য আনন্দ

উৎসবটি সকল বয়সের মানুষের জন্য উপযোগী। শিশুরা খেলাধুলা এবং গল্প বলার সেশনে অংশ নিতে পারে। পরিবারের জন্য বিনোদনের জন্য পুতুল নাটক এবং জাদু দেখানো হবে।

সুরক্ষা ব্যবস্থা

আয়োজকরা নিশ্চিত করেছেন যে সুরক্ষার প্রোটোকল স্থানে রয়েছে। স্থানটিতে স্যানিটাইজেশন স্টেশন উপলব্ধ থাকবে। সকল উপস্থিতদের জন্য নিরাপদ অভিজ্ঞতা নিশ্চিত করার জন্য সামাজিক দূরত্বের ব্যবস্থা করা হবে।

শীতকালীন উৎসবটির লক্ষ্য শিল্পী ও বিক্রেতাদের জন্য একটি প্ল্যাটফর্ম প্রদান করার সময় কলকাতার সমৃদ্ধ সংস্কৃতি এবং ঐতিহ্য উদযাপন করা। এটি শহরের উৎসবের আত্মা উপভোগ করার জন্য বাসিন্দা এবং পর্যটকদের জন্য একটি সুযোগ।