সুবিধাভোগী জহর সরকার! কুণাল ঘোষকে রাজ্যসভায় পাঠানোর দাবি তৃণমূলের অভ্যন্তরে

তৃণমূলের অভ্যন্তরে কুণাল ঘোষকে রাজ্যসভায় পাঠানোর দাবি উঠল।

author-image
Tamalika Chakraborty
New Update
kunal ghoshw2.jpg

নিজস্ব সংবাদদাতা: আরজি কর কাণ্ডের প্রতিবাদ দেখিয়ে পদত্যাগ করলেন তৃণমূলের রাজ্যসভার সাংসদ তহর সরকার। মমতা বন্দ্যোপাধ্যায়কে চিঠি লিখে রাজ্যসভার সাংসদ পদ ছাড়ার কথা ঘোষণা করেছেন জহর সরকার।  অন্যদিকে, জহর সরকারের পদত্যাগের পরেই রাজ্যসভায় কুণাল ঘোষকে পাঠানোর দাবি করেন তৃণমূল নেতা সন্দীপন মিত্র। তিনি সোশ্যাল মিডিয়ায় এই বিষয়ে একটি পোস্টও করেন। 

সোশ্যাল মিডিয়ায় তৃণমূল নেতা সন্দীপ মিত্র লেখেন, "কুণাল ঘোষকে আবার রাজ্যসভায় পাঠানো হোক। মমতা বন্দ্যোপাধ্যায়ের উচিত, এ ধরনের অভিজাত লোকদের টিকিট দেওয়া বন্ধ করা। সাংসদ পদের সুযোগ সুবিধা ভোগ করা ছাড়া গত ৩ বছরে দলের জন্য কী করেছেন জহর সরকার?"

jahar sarkar

অন্যদিকে, জহর সরকার মুখ্যমন্ত্রীকে চিঠি দিয়ে পদত্যাগ করেন। সেখানে তিনি লেখেন, আরজি কর ইস্যুতে আগে সাংসদ সুখেন্দু শেখর রায় মন্তব্য করেছিলেন। তিনি নারী সুরক্ষা নিয়ে প্রশ্ন তুলেছিলেন। তিনি সরাসরি অভিযোগ করেছিলেন, পুলিশ প্রমাণ লোপাট করে দিয়েছে। সেই কারণে সিবিআইয়ের তদন্ত করতে অসুবিধা হচ্ছে। সাংসদ শান্তনু সেনও আরজি কর ইস্যুতে একাধিক প্রশ্ন তুলেছিলেন। যার জেরে তাঁকে দলের কোপের মুখে পড়তে হয়েছে। এবার আরজি কর ইস্যুতে রাজ্যসভার সাংসদ ইস্তফা দিলেন জহর সরকার। তিনি রাজনীতি থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিলেন। জহর সরকার মাত্র তিন বছর আগে তৃণমূলে যোগদান করেছিলেন।

 tamacha4.jpeg