সন্দীপ ঘোষ নির্দোষ প্রমাণিত হবেন! ফের আত্মবিশ্বসী স্ত্রী সঙ্গীতা

সন্দীপ ঘোষের স্ত্রী বলেন, "আমি জানি উনি নির্দোষ প্রমাণিত হবেন।"

author-image
Tamalika Chakraborty
New Update
sandeep ghosh wife

নিজস্ব সংবাদদাতা: কলকাতার আরজি কর মেডিক্যাল কলেজের প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষের বাড়ি থেকে রওনা দিয়েছে ইডি দল। এই সময় সন্দীপ ঘোষের স্ত্রী সঙ্গীতা ঘোষ বলেন, "তারা (সিবিআই) এখান থেকে কী নিয়েছিল, আপনি তাদের (সিবিআই) জিজ্ঞাসা করুন। আমি শুধু জানি যে তিনি (সন্দীপ ঘোষ) নির্দোষ এবং সময়ের সাথে এটি প্রমাণিত হবে।" 

 

এই সময় সন্দীপ ঘোষের স্ত্রী সঙ্গীতা ঘোষ বলেন, "তারা (সিবিআই) এখান থেকে কী নিয়েছিল, আপনি তাদের (সিবিআই) জিজ্ঞাসা করুন... আমি শুধু জানি যে তিনি (সন্দীপ ঘোষ) নির্দোষ এবং সময়ের সাথে এটি প্রমাণিত হবে।" শুক্রবার সকালে ইডি যখন সন্দীপ ঘোষের বাড়িতে তল্লাশি অভিযানে যায়, তখনও একই ধরনের মন্তব্য শুনতে পাওয়া গিয়েছে। সেই সময় সঙ্গীতা ঘোষ বলেন, কলকাতার আরজি কর মেডিক্যাল কলেজের প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষের বাড়ি থেকে রওনা দিয়েছে ইডি দল।

শুক্রবার সকালে ইডি যখন সন্দীপ ঘোষের বাড়িতে তল্লাশি অভিযানে যায়, তখনও একই ধরনের মন্তব্য শুনতে পাওয়া গিয়েছে। সেই সময় সঙ্গীতা ঘোষ বলেন, “সব ধরনের সাহায্য করছি। সিবিআই বাড়িতে তল্লাশি চালিয়ে কিছু খুঁজে পায়নি। তিনি কিছু করেননি। সব মিথ্যা। সময় এলে সব প্রকাশ পাবে। তবে কিছু প্রমাণিত হওয়ার আগে তাঁকে দয়া করে ভিলেন বানাবেন না।” 

Sandeep Ghosh

 tamacha4.jpeg