কোথায় মহিলা চিকিৎসকদের নিরাপত্তা? প্রশ্ন তুলে কর্মবিরতি RG করে

সঠিক নিরাপত্তার দাবিতে আরজিকরে সকাল থেকে শুরু কর্মবিরতি।

author-image
Atreyee Chowdhury Sanyal
New Update
1723249650_new rg-project

File Picture

নিজস্ব সংবাদদাতা: অকালে ঝরে গেল একটি প্রাণ। কিছু বুঝে ওঠার আগেই সেমিনার হলের মধ্যে গুমরে গুমরে শেষ হয়ে গেল একাধিক স্বপ্ন। আরজি করের মহিলা চিকিৎসক খুনের ঘটনায় এইভাবে আজ আর্তনাদ শোনা যাচ্ছে হাসপাতালের আকাশে-বাতাসে। গর্জে উঠছেন বাকি চিকিৎসকেরা। মহিলা চিকিৎসকদের নিরাপত্তা কোথায়? এই একটি প্রশ্নই বারবার তুলছেন চিকিৎসকেরা। আর তাই এবার সঠিক নিরাপত্তার দাবিতে আরজিকরে সকাল থেকে শুরু কর্মবিরতি।

1723250201_rgnew-project-1
File Picture

পিজিটি চিকিৎসকেরা আজ থেকে কাজ বন্ধ করেছেন। দফায় দফায় মিছিল করছেন চিকিৎসকেরা। তাঁদের গলায় একটায় শব্দ, ‘We Want Justice’। কেননা মহিলা চিকিৎসকদের একাংশের দাবি, দীর্ঘদিন ধরে নিরাপত্তার বিষয়টি কর্তৃপক্ষকে বলা হলেও, কর্তৃপক্ষ তা গুরুত্ব দেয়নি। চারতলায় এখনও সিসিটিভি ক্যামেরা বসানো হয়নি।

rg kar
File Picture

তিন মাস আগে একবার এরকমই অন কল ডিউটিতে থাকার সময় মহিলা চিকিৎসকরা যখন বিশ্রাম কক্ষে বিশ্রাম নিচ্ছিল, তখন ৪-৫ জন মদ্যপ ব্যক্তি হাসপাতালে ঢুকে তাঁদের সাথে অভব্য আচরণ করে। সেই কথাও কর্তৃপক্ষকে জানানো হয়েছিল। কিন্তু তারও কোনও ব্যবস্থা নেয়নি হাসপাতাল অথারিটি। সেদিন যদি ব্যবস্থা নেওয়া হত, তাহলে আজ এতো বড় ঘটনা ঘটত না। তাই এই একাধিক দাবিতে আজ টেথোস্কোপ গলায় ঝুলিয়েই প্রতিবাদী চিকিৎসকেরা পথে নেমেছেন।

 

India Post Advertisement Rakhi_300x250

Adddd