আমরা এখন খুব আশাহীন বোধ করছি- কি হল বৈঠকে? বৈঠকের পর মুখ খুললেন জুনিয়র ডাক্তার সায়ন্তিনী- চমকে যাবেন- রইল তার বক্তব্যের ভিডিও

কি বললেন জুনিয়র ডাক্তাররা?

author-image
Aniket
New Update
d

নিজস্ব সংবাদদাতা: আজ নবান্নে সরকারের সঙ্গে ফের জুনিয়র চিকিৎসকদের বৈঠক হয়েছে। তবে বৈঠক শেষে মিনিটস ইস্যুতে ফের সরকার ও আন্দোলনকারী ডাক্তারদের মধ্যে স্বচ্ছতা ইস্যুতে টানাপোড়েন শুরু হয়েছে। এই বিষয়ে এক জুনিয়র ডাক্তার সায়ন্তিনী এবার বার্তা দিয়েছেন।

তিনি বলেছেন, "আজ যখন আমরা ভিতরে গিয়েছিলাম, আমরা খুব আশাবাদী ছিলাম। ৪১ দিন ধরে আমরা মৌলিক মানবাধিকার, ন্যায়বিচার এবং হুমকি সংস্কৃতির অবসানের দাবিতে রাজপথে রয়েছি। আমরা কেবল আমাদের নিজস্ব স্বাস্থ্যসেবা সুবিধার উন্নতির জন্য দাবি করিনি বরং রোগীর যত্নের উন্নতির জন্যও দাবি করেছি। যখন আমরা বৈঠকের জন্য জিজ্ঞাসা করি, তখন আমাদের বলা হয়েছিল যে আমাদের প্রয়োজন যাই হোক না কেন তাদের ইমেল করতে হবে এবং এর ভিত্তিতে তারা সেই ইমেলটি যাচাই করবে এবং নির্দিষ্ট কেন্দ্রীয় পরিচালকদের সাথে আমাদের কাছে ফিরে আসবে। আমরা এখন খুব আশাহীন বোধ করছি। আমরা যখন প্রবেশ করলাম তখন আমরা খুব আশাবাদী ছিলাম। আমরা চাই প্রতিবাদ শেষ হোক। আমরা এই প্রতিবাদ চালিয়ে যেতে বাধ্য হচ্ছি। আমাদের সকল দাবি পূরণ না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে।"